দর্শনায় সড়ক দুর্ঘটনায় জীবননগরের ইস্রাফিল নিহত

বেগমপুর প্রতিনিধি: দর্শনার আকন্দবাড়িয়া শেখ রাসেল স্কুলের সামনে করিমন-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে মোটরসাইকেল চালক জীবননগর বাঁকার ইস্রাফিল নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেলের পেছনে বসে থাকা জিয়ারুল ও করিমন চালক আশরাফ।
জানাগেছে, জীবননগর উপজেলার বাঁকা গ্রামের প্রতাবপুর পাড়ার আব্দুলের ছেলে ই¯্রাফিল হোসেন (২৪) ও একই গ্রামের আব্দুল মজিদের ছেলে জিয়ারুল ইসলাম (৪০) গতকাল সোমবার মোটরসাইকেলে করে দর্শনার দিকে আসছিলেন। দুপুর ১টার দিকে দর্শনা-জীবননগরে সড়কের আকন্দবাড়িয়া শেখ রাসেল স্কুলের সামনে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা করিমন (স্যালো ইঞ্জিনচালিত যানবাহন) মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। মোটরসাইকেল থেকে ছিটকে পাকা সড়কের ওপরে পড়ে যায় ই¯্রাফিল ও জিয়ারুল। এতে মোটরসাইকেল চালক ই¯্রাফিল, জিয়ারুল ও দামুড়হুদা প্রতাবপুর গ্রামের করিমন চালক আশরাফুল (৩৫) গুরুতর আহত হন। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় আহতদের উদ্ধার করে দামুড়হুদা চিৎলা হাসপাতালে নিয়ে যায়। পথিমধ্যে ইস্রাফিলের মৃত্যু হয়। আহত আশরাফুল প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলেও জিয়ারুলকে চিৎলা হাসপাতাল ভর্তি করা হয়। চিৎলা হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, জিয়ারুলের অবস্থা আশঙ্কজনক হওয়ায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। দর্শনা থানার ওসি মো. লুৎফুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। পুলিশ ঘটনাস্থলে যাবার আগেই স্থানীয়রা আশরাফুল ইসলামের লাশ নিজ বাড়িতে নিয়ে গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More