দর্শনা চেকপোস্ট দিয়ে ফিরলেন আরও ৩৪ জন নারী-পুরুষ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্ট দিয়ে আরও ৩৪ বাংলাদেশি নারী-পুরুষ ভারত থেকে দেশে ফিরেছেন। এদের মধ্যে কারও শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়নি। গতকাল মঙ্গলবার (২২ জুন) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তারা দেশে আসেন। এ নিয়ে দর্শনা সীমান্ত দিয়ে ৯৮৭ জন দেশে ফিরলেন। এর আগে দর্শনা চেকপোস্টে প্রবেশের পর চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে প্রত্যেকের অ্যান্টিজেন পরীক্ষা এবং পর্যায়ক্রমে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পুলিশের অভিবাসন শাখা (ইমিগ্রেশন) ও শুল্ক বিভাগের (কাস্টমস) আনুষ্ঠানিকতা শেষ করা হয়। এর মধ্যে ২৭ জনকে বিশেষ নিরাপত্তায় চুয়াডাঙ্গা যুব উন্নয়ন অধিদফতরের কোয়ারেন্টাইন সেন্টারে এবং সাতজনকে শহরের হোটেল ভিআইপিতে নেয়া হয়।
দর্শনা ইমিগ্রেশনের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আব্দুল আলীম বলেন, মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ৩৪ বাংলাদেশি দর্শনা চেকপোস্টে প্রবেশ করেন। এর মধ্যে কারও করোনা শনাক্ত হয়নি। জেলা করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত উপকমিটির আহ্বায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন বলেন, ২৭ জনকে চুয়াডাঙ্গা যুব উন্নয়ন অধিদফতরের কোয়ারেন্টাইন সেন্টারে এবং সাতজনকে শহরের হোটেল ভিআইপিতে নেয়া হয়। সেখানে ১৪ দিন বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে রাখা হবে তাদেরকে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More