দর্শনা-দোস্ত সড়কের দুধপাতিলায় ভ্যান ছিনতাই : চালককে এলোপাতাড়ি কুপিয়ে জখম 

দর্শনা অফিস/ বেগমপুর প্রতিনিধি: দর্শনা-হিজলগাড়ি সড়কের দোয়েল ইটভাটার নিকট ছিনতাইকারীদের কবলে পড়েছেন পাকিভ্যান চালক শুভ। টাকা পয়সা ও পাকিভ্যান দিতে দেরি করায় ছিনতাইকারীরা উর্পজপুরি কুপিয়ে জখম করেছে চালক শুভকে। রক্তাক্ত জখম চালককে উদ্ধার করে নেয়া হয়েছে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে।
জানা গেছে, দর্শনা পৌর এলকার দক্ষিণ চাঁদপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে পাকিভ্যান চালক শুভ (১৬)। সে গতকাল রোববার রাত সাড়ে ৯টার দিকে দোস্ত বাজার এলাকা থেকে বাড়ি ফিরছিলো। এসময় দর্শনা-হিজলগাড়ি সড়কের দুধপাতিলা দোয়েল ইটাভাটার নিকট পাকিভ্যান নিয়ে পৌঁছুলে অস্ত্রের মুখে ছিনতাইকারীরা পাকিভ্যানটি ও টাকা পয়সা ছিনিয়ে নেয়। চালক শুভ পাকিভ্যান ও টাকা পয়সা দিতে জোর জবরদস্তি করলে ছিনতাইকারীরা তার মাথায় উর্পজপুরি কুপিয়ে রক্তাক্ত জখম করে। একপর্যায় শুভ পাকিভ্যান ফেলে জখম অবস্থায় দৌড়ে পালিয়ে গ্রামে চলে আসে। প্রত্যক্ষদর্শীরা জানান, শুভর মাথায় অন্তত ১৫-২০টি কোপের দাগ আছে। অনেকেই ধারণা করে বলেন, ছিনতাইকারীরা পাকিভ্যানেই ছিলো ফাঁকা মাঠ পেয়ে এ সুযোগ কাজে লাগিয়েছে। রক্তাক্ত জখম চালককে উদ্ধার করে নেয়া হয়েছে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মাহাব্বুর রহমান কাজল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More