দর্শনা রেল ইয়ার্ডে গম চোরদের লক্ষ্য করে নিরাপত্তাকর্মীদের গুলি

দর্শনা অফিস: চুয়াডাঙ্গার দর্শনা রেল ইয়ার্ডে ভারত থেকে আসা গম চুরি করার চেষ্টা করে চোরচক্রের সদস্যরা। এসময় তাদেরকে ছত্রভঙ্গ করতে গুলি চালায় রেলওয়ে নিরাপত্তাকর্মীরা। পরে চোরচক্রের সদস্যরা ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। মঙ্গলবার মধ্যরাতে দর্শনা রেল বন্দরের ইয়ার্ডে এ ঘটনা ঘটে।
দর্শনা রেল বন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, ভারত থেকে আমদানী করা গম রেলপথ দিয়ে দর্শনা ইয়ার্ডে এসে পৌঁছায়। এসময় ওই ইয়ার্ডে বিপুল পরিমাণ গম মজুদ ছিলো। গত রাতে ২০-২৫ জনের একটি চোরচক্র ওই গম চুরি করতে হানা দেয়। এসময় রেলওয়ে নিরাপত্তাকর্মীরা চুরি ঠেকাতে গেলে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে তাদের ওপর চড়াও হয়। পরে তাদেরকে ছত্রভঙ্গ করতে গুলিবর্ষণ করে নিরাপত্তাকর্মীরা। এসময় গম ফেলেই পালিয়ে যায় চোররা।
রেলওয়ে নিরাপত্তা বাহিনীর দর্শনা সার্কেলের ইনচার্জ ইন্সপেক্টর হাসান শিহাবুল ইসলাম জানান, জান মাল রক্ষার্থে তিন রাউন্ড গুলি চালানো হয়। এ ঘটনায় কেউ আহত হয়নি। বিষয়টি দর্শনা থানা পুলিশকে জানানো হয়েছে।
দর্শনা থানার ওসি লুৎফুল কবীর জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পরে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়া হয়। চোর চক্রের সদস্যদের গ্রেফতার করতে অভিযান চালানো হচ্ছে।
এদিকে রেল ইয়ার্ডে চোরচক্রের হানা ও গুলিবর্ষণের ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত গ্রেফতার হয়নি কেউ। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে কি-না তা জানা যায়নি। ঘটনার পর থেকে চিহ্নিত চোরচক্রের সদস্যরা দিয়েছে গা ঢাকা। বিরাজ করছে থমথমে অবস্থা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More