সম্পর্ক আরও দৃঢ় করতে দর্শনা সীমান্তে দুই দেশের রাখিবন্ধন

দর্শনা অফিস: চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে রাখিবন্ধন অনুষ্ঠান করা হয়েছে। দুই দেশের মধ্যকার সম্পর্ক আরও দৃঢ় করতে এই আয়োজন। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তের ৭৬নং মেইন পিলারের কাছে এ রাখি বন্ধনের আয়োজন করে ভারতীয় রাজনৈতিক দল তৃণমূল কংগ্রেস। এতে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অংশ নেন ভারতের নদীয়া জেলার গেদে বিএসএফ ক্যাম্পের কমান্ডার নগেন্দ্রনাথ হালদার, তৃণমূল কংগ্রেসের চাপড়া ব্লক সভাপতি শুলকা সাহা, নেতা বিপ্লব ম-ল, গৌতম নাথসহ অর্ধশতাধিক নারী ও বিএসএফ সদস্যরা। এ সময় বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন দর্শনা বিজিবি কোম্পানি কমান্ডার নায়েক সুবেদার ফারুক হোসেন, আইসিপি হাবিলদার রফিকুল ইসলামসহ বিজিবির নারী সদস্যরা। দর্শনা বিজিবি কোম্পানি কমান্ডার নায়েক সুবেদার ফারুক হোসেন বলেন, বাংলাদেশ ও ভারতের মধ্যকার সম্পর্ক আরও মজবুত ও দৃঢ় করতে এ রাখিবন্ধন অনুষ্ঠান করা হয়। এসময় উভয় দেশের মধ্যে উপস্থিত সকলের হাতে রাখি বেঁধে দেয়ার পর মিষ্টি মুখ করানো হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More