দামুড়হুদার কার্পাসডাঙ্গায় ট্রাক্টর-মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত : আহত ২ 

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা বাজারের আরামডাঙ্গা বটতলায় মাটি বোঝাই অবৈধযান ট্রাক্টর ও মোটরসাইকেল দুর্ঘটনায় সুবলপুর গ্রামের মইনুদ্দিন (২৮) নিহত হয়েছেন। মইনুদ্দীন সুবলপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। দুর্ঘটনায় আরো দুজন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টায় সুবলপুর হয়ে অবৈধযান মাটি বোঝাই ট্রাক্টর কার্পাসডাঙ্গার আরামডাঙ্গা বটতলায় পৌঁছুলে পাশ দিয়ে একই গ্রাম থেকে আসা মোটরসাইকেলের সাথে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলে ছিটকে পড়ে যায় মোটরসাইকেল চালক মইনুদ্দীন ও মোটরসাইকেলে বসে থাকা মইনুদ্দীনের ভাগ্নে কুতুবপুর গ্রামের বগার ছেলে হাসিবুর (৩০)। এ সময় ট্রাক্টর চালক গাড়ি রেখে পালিয়ে যান। পরে স্থানীয়রা আহত মইনুদ্দীন ও তার ভাগ্নে হাসিবুরকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়ার পথে মধ্যে মইনুদ্দীন মারা যান।

ঘটনাস্থলে থাকা কার্পাসডাঙ্গা গ্রামের আনিছুর রহমান জানান, রাত সাড়ে ৮টার দিকে সুবলপুর থেকে মোটরসাইকেলযোগে আসা মইনুদ্দীন আমার গ্যারেজে মোটরসাইকেলের কাজ করতে আসছিলেন। গাড়ি আমার গ্যারেজের সামনে আসামাত্র মাটি বোঝাই ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। মইনুদ্দীন ও তার ভাগ্নে রাস্তায় ছিটকে পড়ে যান। তবে এ সময় এক পথচারী নকশিকাঁথা ব্যবসায়ী লিটনও আহত হন। ট্রাক্টরের চালক ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যান। স্থানীয়রা জানান, বেপরোয়া গতিতে আসা মাটি বোঝাই ট্রাক্টরের সাথে মোটরসাইকেলের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয় ও আরো দুজন আহত হয়েছে। তারা অভিযোগ করে বলেন, দিন ও রাতে মাটি বোঝাই অবৈধযান ট্রাক্টরের বেপরোয়া গতি নিত্যদিনের সঙ্গী।

কার্পাসডাঙ্গা ফাঁড়ির আইসি জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি। দ্রুত রাস্তা থেকে মাটি বোঝাই ট্রাক্টর সরানো হবে। এদিকে খবর পেয়ে মইনুদ্দীনের পরিবারের লোকজন দ্রুত ঘটনাস্থলে আসেন। জানাগেছে মইনুদ্দীন কার্পাসডাঙ্গায় চুল প্রসেসিংয়ের কাজের সাথে জড়িত। তিনি নিজ গ্রাম থেকে মোটরসাইকেলের কাজ করতে আসছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More