দামুড়হুদায় ৭০০পরিবারের দেওয়াহলো খাদ্য সহায়তা

দামুড়হুদা অফিস:
চুয়াডাঙ্গার দামুড়হুদায় করোনার কারনে কর্মহীন দরিদ্র,দুস্থ,ভাসমান ও অস্বছল সাতশত মানুষের মাঝে মানবিক সহায়তা দেওয়া হয়েছে। আজ সোমবার (২১ জুন) সকাল সাড়ে ১০টার দিকে প্রধানমন্ত্রীর উপহার দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান বিতরন করেনে।
দামুড়হুদা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সামাজিক দুরুত্ব বজায় রেখে ২০০জন দরিদ্র,দুস্থ,ভাসমান ও অস্বছল মানুষের মাঝে এই সহায়তা বিতরন করা হয়।
সহায়তার মধ্যে রয়েছে ১০ কেজি চাল,এক কেজি ডাল,দুই কেজি আলু,ওএক কেজি চিনি।
এছাড়াও বেলা সাড়ে ১১টার দিকে একই ভাবে উপজেলা দর্শনা পৌর সভায় ৫০০জন দরিদ্র,দুস্থ,ভাসমান ও অস্বছল মানুষের মাছে এই সহায়তা প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, পিআই ও আশরাফুল হক,দলিত জনগোষ্টির চুয়াডাঙ্গা জেলা কমিটির সভাপতি ও খুলনা বিভাগিয় কমিটির সাংগাঠনিক সম্পাদক শোভন দাস,জেলা কমিটির সাধারন সম্পাদক শুম্ভু দাস,দামুড়হুদা উপজেলা কমিটির সাধারন সম্পাদক দিনু দাস প্রমুখ।
এসময় উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান বলেন,সরকার করোনা কালীন সময়ে আপনাদের সকল ধরনের সহায়তা করে আসছে।আমরা সকলে সরকারের দেওয়া সকল ধরনের নির্দেশনা স্বাস্থ বিধি মেনে চলি প্রয়োজন ছাড়া ঘরথেকে বের না হয় বিশেষ প্রয়োজনে বাড়ী থেকে বের হলে মাস্ক ব্যবহার করিও কোথাও কোন ধরনের জটলা না করী। নিজে করোনা থেকে মুক্ত মুক্ত থাকি পরিবারকে মুক্ত রাখি।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More