দেশের উন্নয়নে যুবসমাজ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে

চুয়াডাঙ্গায় যুব সম্মেলনে জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম

ইসলাম রকিব: চুয়াডাঙ্গা যুব সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার ডিসি সাহিত্য মঞ্চে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। জেলা প্রশাসক বলেন, একটি দেশের সম্পদ হলো শুভসমাজ যুবসমাজ যদি ইচ্ছে করে দেশের উন্নয়নে তারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। তা না করে আর্জেন্টিনা-ব্রাজিলের সমর্থক হয়ে মারামারি কাটাকাটি হানাহানি করে অর্থ ব্যয়, সময় অপচয় ও মেধা ব্যয় করে আমার দেশের যুবক সন্তানরা। তারা আর্জেন্টিনা-ব্রাজিলের পতাকা এদেশে পতপত করে ওড়াচ্ছে অথচ এই যুবসমাজই এমন কাজ করতে পারে যে কাজের মাধ্যমে আমার দেশের পতাকা অন্য দেশের মানুষ উড়াতে আগ্রহী হবে।

ইযুথ লিডার তানভীর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা ওয়েভ ফাউন্ডেশনের উপদেষ্টা সাবেক অধ্যক্ষ প্রফেসর সিদ্দিকুর রহমান, যুব উন্নয়ন অধিদপ্তর, চুয়াডাঙ্গার উপ-পরিচালক মাসুম আহামেদ, জেলা লোকমোচার সভাপতি পাবলিক প্রসিকিটর অ্যাডভোকেট বেলাল হোসেন, জেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক প্রথম আলো সাংবাদিক শাহ আলম সানি, ওয়েভ ফাউন্ডেশনের উপ-পরিচালক জহির রায়হান, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক সোহেলী সিদ্দিকা, মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা মাকসুরা জান্নাত, লিড বাংলাদেশ প্রকল্প ও ওয়েভ ফাউন্ডেশনের সমন্বয়কারী মো. শরিফুল আলম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুস্তাফিজুর রহমান, ওয়েভ ফাউন্ডেশনের সিনিয়র রিজিওনাল ম্যানেজার জিল্লুর রহমান, সিনিয়র সমন্বয়কারী কামরুজ্জামান যুদ্ধ, উপ-পরিচালক কিতাব আলী, উপদেষ্টা শুকুর আলী, সিনিয়র সমন্বয়কারী আব্দুস সালাম ও প্রোগ্রাম অফিসার কানিজ সুলতানা। যুব সম্মেলনে জেলার ১৬ জন উদ্যোক্তা তাদের হাতে তৈরি বিভিন্ন উৎপাদিত পণ্য প্রদর্শন করে এবং উপস্থিত ক্রেতাদের মাঝে বিক্রয় করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন যুব লিডার মাহবুব হোসাইন আবির ও সিরাজাম মুনীরা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More