দৌলতপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলের দুই আরোহী নিহত : ট্রাকে আগুন

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কুষ্টিয়া-প্রাগপুর সড়কে একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় উত্তেজিত জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দিয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত উত্তেজিত জনতা ওই সড়কটি অবরোধ করে রেখেছিল। নিহত মোটরসাইকেল আরোহীরা হলেন, উপজেলার কৈপাল গ্রামের হযরত আলীর ছেলে বিদ্যুত (৩০) ও একই গ্রামের খেড়– মালিথার ছেলে রাজন (৩৫)।
থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, গতকাল রোববার সাড়ে ৯টার দিকে একটি মোটরসাইকেলযোগে হোসেনাবাদ থেকে তারাগুনিয়া অভিমুখে আসছিল। এ সময় কৈপাল এলাকার ঈদগাহ্ সংলগ্ন সড়কে তাদের পেছন থেকে একটি ড্রাম ট্রাক (কুষ্টিয়া-ট-১১-২৭৩৮) ধাক্কা দিলে দুই মোটরসাইকেল সড়কে ছিটকে পড়ে। এরপর ট্রাকটি তাদের চাপা দিলে ঘটনাস্থলেই দুজন মারা যায়। এরপর স্থানীয়রা ছুটে এসে ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয় এবং কুষ্টিয়া-প্রাগপুর সড়ক অবরোধ করে রাখে।
দৌলতপুর থানার ওসি জাবীদ হাসান জানান, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হচ্ছে বলে তিনি জানিয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More