নিখোঁজের তিনদিন পর ভেসে উঠলো বাকপ্রতিবন্ধী যুবকের লাশ

জীবননগর ব্যুরো/আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগরের আন্দুলবাড়িয়ায় নিখোঁজের তিনদিন পর বাকপ্রতিবন্ধী এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে আন্দুলবাড়িয়া গ্রামের বেলতলাপাড়ার একটি পুকুর থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে জীবননগর থানা ও শাহাপুর ফাঁড়ি পুলিশ। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।
জীবননগর থানা ও সাগরের পারিবারিকসূত্রে জানা যায়, জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামের বেলতলাপাড়ার মিনারুল ইসলামের ছেলে সাগর আলী (২০) বাকপ্রতিবন্ধ। গত মঙ্গলবার সাগর কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে নিখোঁজ ছিলেন তিনি। অনেক খোঁজাখুঁজি করেও সাগরের কোনো সন্ধান পাওয়া যায়নি। গতকাল জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া-সরোজগঞ্জ সড়কের বেলতলাপাড়ায় অবস্থিত তেলা পুকুরে তার লাশ ভেসে উঠতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। আন্দুলবাড়িয়া গ্রামের কৃষক মঈর উদ্দিন জানান, তিনি মাঠে যাওয়ার সময় তেলা পুকুরে লাশ ভেসে থাকতে দেখে স্থানীয় লোকজনকে বিষয়টি জানান। পরে পুলিশকে খবর দেয়া হয়। জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। সুরতহাল রিপোর্ট প্রস্তুতকালে মরদেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি অপমৃত্যু।
জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহটি উদ্ধারের পর আন্দুলবাড়িয়া গ্রামের বাকপ্রতিবন্ধী সাগর আলীর বলে নিশ্চিত করেছে তার পরিবার। পরে মরদেহটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা রুজু করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More