নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ করা হবে

আলমডাঙ্গায় ইউপি নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়কসভায় জেলা প্রশাসক

আলমডাঙ্গা ব্যুরো: চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেছেন, নির্বাচন শত ভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ করা হবে। নির্বাচনে ভোট কেটে নেয়ার আপনাদের যে শঙ্কা তার ভিত্তি নেই। আলমডাঙ্গার মানুষ অত্যন্ত সম্ভ্রান্ত। নির্বাচনে পরাজয়কে স্বাভাবিকভাবে মেনে নেবেন। পরাজিত প্রার্থীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন। তিনি গতকাল মঙ্গলবার বিকেলে আলমডাঙ্গায় ইউপি নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়সভা এ কথা বলেন। আলমডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার রনি আলম নূর। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম। তিনি বলেন, আপনারা নিজেদের অফিস ভাঙচুর করে অন্যের ওপর দায় চাপাবেন না। নিজের পায়ে কুড়াল মারবেন না। পুলিশ প্রশাসনের পেছনে ঘুরে সময় নষ্ট করবেন না। জনগণের কাছে যান। তাদের মন জয় করুন। আনসার ভিডিপি, অসংখ্য পুলিশ, র‌্যাব, আর্মড ব্যাটালিয়ন ও বিজিবি মাঠে থাকবে। এই যে আর্মড ব্যাটালিয়ন, তারা আমাদের মেহমান হয়ে আসবেন। আপনারা তাদেরকে অসম্মান করলে তারাও আপনাদের অসম্মান করবে।
উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজুওয়ানা নাহিদ, এনএসাই ডিডি জিএম জামিল সিদ্দীক, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন জেলা নির্বাচন অফিসার তারেক আহমেমদ। উপজেলা নির্বাচন অফিসার ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে রিটার্নিং অফিসার এমএজি মোস্তফা ফেরদৌসের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আব্দুল্লাহিল কাফি, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সোহেল রানা, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল বারী, উপজেলা রিচেসার্স সেন্টারের ইন্সট্রাক্টর আনারুল ইসলাম, বিআরডিবির উপজেলা প্রকল্প কর্মকর্তা আব্দুল মান্নান। এছাড়াও আলমডাঙ্গার ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More