নিয়িমিত খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে

চুয়াডাঙ্গায় ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণকালে এমপি ছেলুন জোয়ার্দ্দার

স্টাফ রিপোটার: চুয়াডাঙ্গায় বেলগাছি নব-দিগন্ত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। গতকাল বিকেলে হাজার হাজার দর্শকের উপস্থিতিতে এ ফাইনাল খেলায় মাঠে যেন তিল ধরানোর উপায় ছিলো না। হাড্ডা-হাড্ডি লড়াইয়ের এ ম্যাচ নির্ধারিত সময়ের খেলা গোলশূন্য থাকে। বাইলজ অনুযায়ী সরাসরি টাইব্রেকার পদ্ধতিতেও ৫-৫ গোলে সমতা থাকে। এরপর একটা একটা করে কিক নেয়ার মাধ্যমে খেলার ফলাফল নিশ্চিত করা হয়। শেষ পর্যন্ত কোটচাঁদপুর একাদশ ৭-৬ গোলে জাফরপুর একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার অর্জন করে। খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। প্রধান অতিথি সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, ফুটবল যে আপামোর জনসাধারণের প্রাণের খেলা ও সবচেয়ে জনপ্রিয় খেলা। আজকের খেলার মাঠে হাজার হাজার দর্শক উপস্থিতি তার বাস্তব প্রমাণ। তিনি আরও বলেন, নিয়িমিত খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে। কাজে মনোযোগ তৈরি হয়।

বেলগাছির কৃতিসন্তান যশোর ক্যান্টলমেন্ট স্কুল এন্ড কলেজের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সালাউদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভুইয়া, নির্বাহী ম্যাজিস্ট্রট শাহেদ আলম, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ও সদর থানার অফিসার্স ইনচার্জ মাহাব্বুর রহমান কাজল। এছাড়াও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার ৭নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র উজ্জল হোসেন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও হেলথ এইড মেডিকেল সেন্টারের সিইও কামরুজ্জামান চাঁদ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মহলদার ইমরান প্রমুখ।

আলোচনা অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে প্রাইজমানি ও মেডেল তুলে দেন। চ্যাম্পিয়ন দলের জন্য ৬০ হাজার টাকা ও রানারআপ দলের জন্য ৪৯ হাজার টাকা প্রাইজমানি হিসেবে দেয়া হয়। টুর্নামেন্ট পরিচালনায় আর্থিকভাবে সহযোহিতা ও দু-দলের প্রাইজমানি প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সোলায়মান হক জোর্য়াদ্দার ছেলুন এমপি। মাসব্যাপী অনুষ্ঠিত নবদিগন্ত সংঘ ফুটবল টুর্নামেন্ট-২০২২ পরিচালনায় দায়িত্ব পালন করেন মিনহাজ উদ্দীন জোয়ার্দ্দার (আহবায়ক), কাউন্সিলর সাইফুল ইসলাম, ইমদাদ হোসেন, ইছাহক আলী বিশ্বাস, সোয়েবুর রহমান, মিঠু মালিথা ও হাজি আব্দুল ওয়াহিদ মাস্টার। ফাইনাল খেলাটি পরিচালনা করেন সেলিম খান, শরিফুল ইসলাম ও শাহিদুজ্জামান। খেলার ধারাভাষ্য প্রদান করেন ইসলাম রকিব, এবি সিদ্দিক ও হাসানুজ্জামান রিয়াদ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More