পঞ্চম ধাপের যেসব ইউপিতে নৌকার প্রার্থী চূড়ান্ত

ঝিনাইদহ ও কুষ্টিয়ায় আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা
স্টাফ রিপোর্টার: পঞ্চম ধাপে অনুষ্ঠেয় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে রংপুর বিভাগের একাংশ এবং খুলনা ও বরিশাল বিভাগের বিভিন্ন ইউপিতে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। শুক্রবার বিকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগ সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মূলতবি সভায় এই প্রার্থিতা চূড়ান্ত করা হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, সভায় পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে খুলনা ও বরিশাল বিভাগ এবং রংপুর বিভাগের দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়েছে।
ঝিনাইদহ জেলার হরিণাকু-ু উপজেলার ভায়নায় নাজমুল হুদা, জোড়াদহে জাহিদুল ইসলাম, তাহেরহুদায় আতিয়ার রহমান, দৌলতপুরে শেরেগুল ইসলাম, কাপাশহাটিয়ায় মশিউর রহমান জেয়ার্দ্দার, ফলসীতে নিমাই চাঁদ ম-ল, রঘুনাথপুরে আব্দুল কাদের, চাঁদপুরে আজিজুর রহমান, শৈলকুপা উপজেলার ত্রিবেনীতে সেকেন্দার আলী মোল্যা, মির্জাপুরে ফিরোজ আহমেদ, দিগনগরে জিল্লুর রহমান, কাঁচেরকোলে সালাহউদ্দীন জোয়র্দ্দার, সারুটিয়ায় মাহামুদুল হাসান, হাকিমপুরে কামরুজ্জামান, ধলহরান্দ্রে মতিয়ার রহমান, বগুড়ায় শফিকুল ইসলাম, আবাইপুরে মুখতার আহমেদ মৃধা, উমেদপুরে সাব্দার হোসেন মোল্লা, দুধসরে সাহাবুদ্দিন, ফুলহরিতে জামিনুর রহমান আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। কুষ্টিয়া জেলার কুষ্টিয়া সদর উপজেলার হাটশ-হরিপুরে সম্পা মাহামুদ, বটতৈলে মোমিন মন্ডল, আলামপুরে আব্দুল হান্নান, আইলচারায় মোতালেব হোসেন, উজানগ্রামে সাবুবিন ইসলাম, হরিনারায়ণপুরে মহিউদ্দিন, পাটিকাবাড়ীতে মোহাম্মদ সাইদুর রহমান, ঝাউদিয়ায় জহুরুল ইসলাম, আব্দালপুরে আরব আলী, মনোহরদিয়ায় শহিদুল ইসলাম, গোস্বামীদুর্গাপুরে লাল্টু রহমান।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More