পিকআপভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে কিশোর নিহত

মেহেরপুরে বারাদি-মুশুরীভাজা পল্লীবিদ্যুতের সাব স্টেশনের সামনে দুর্ঘটনা

বারাদী প্রতিনিধি: মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে মেহেরপুর সদর উপজেলার বারাদি-মুশুরীভাজা পল্লীবিদ্যুতের সাব স্টেশনের সামনে পিকআপভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষে রাব্বী আহম্মেদ (১৪) নামের এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় রানা (২২) ও আলী হোসেন (১৫) নামের অপর দুই কিশোর আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে ওই দুর্ঘটনা ঘটে। নিহত রাব্বী আহম্মেদ রাজনগর গ্রামের আজিবার রহমানের ছেলে। এছাড়া আহত রানা হোসেন একই গ্রামের মনিরুল ইসলামের ও আলী হোসেন একই গ্রামের আনারুল ইসলামের ছেলে।

আহত রানা জানান, রাজনগর গ্রাম থেকে মোটরসাইকেলযোগে বারাদী বাজারে যাওয়ার সময় বারাদী মুশুরীভাজা পল্লী বিদ্যুতের সাবস্টেশনের সামনে পল্লী বিদ্যুতের একটি পিকআপভ্যান ডানে মোড় নিলে তাতে বাড়ি খেয়ে আমাদের মোটরসাইকেলটি রাস্তার ওপর ছিটকে পড়ে। এতে আমরা তিনজনই আহত হই। এসময় স্থানীয়রা আমাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাব্বী আহম্মেদকে মৃত ঘোষণা করেন। এছাড়া মোটরসাইকেল চালক রানার বাম পা ভেঙে গেছে বলে জানান তিনি। তিনি আরো জানান, রানা বিদেশ থেকে দেশে ফিরে মাত্র দেড় মাস আগে ওই মোটরসাইকেলটি কেনেন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ লাশ উদ্ধারেরও চেষ্টা করে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ দেয়নি।

এদিকে শেষ সংবাদ পাওয়া পর জানা যায়, স্থানীয়ভাবে মিমাংসার মাধ্যমে হাসপাতাল কর্তৃপক্ষ স্বজনদের কাছে লাশ ফেরত দেয় এবং রাত ১০টার দিকে নামাজে জানাজা শেষে গ্রাম্য কবরস্থানে লাশ দাফন করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More