পিকনিকের সাউন্ড সিস্টেম খুলতে গিয়ে বিদ্যুতস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু 

জীবননগর ব্যুরো: বাড়ির অদূরে গাছের ছায়ায় বন্ধুদের সাথে পিকনিক করছিলো ৫ম শ্রেণির ছাত্র শুভ (১২)। পিকনিকে একটু বাড়তি আনন্দ নেয়ার জন্য শুভ তার মৃগমারীর বাড়িতে এসে বৈদ্যুতিক প্লাগ থেকে সাউ- সিস্টেম খুলতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মারা গেছে। মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার মৃগমারী গ্রামে।

হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা যায়, উথলী ইউনিয়নের মৃগমারী গ্রামের নজরুল ইসলামের ছেলে শুভ মৃগমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র। গতকাল দুপুরে বন্ধুদের সাথে সে বাড়ির অদূরে পিকনিক করছিলো। পিকনিকে গান বাজানোর জন্য সে বাড়িতে আসে সাউ- সিস্টেম নেয়ার জন্য। প্লাগ থেকে সাউন্ড সিস্টেম খুলতে গিয়ে সে বিদ্যুতায়িত হয়। দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক জানান, শুভ মারা গেছে। বিদ্যুৎস্পৃষ্টে সহপাঠী শুভ’র আকস্মিক এ মৃত্যুর ঘটনায় পিকনিকের সহপাঠীদের আনন্দ মুহূর্তে বিষাদে পরিণত হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. মাহমুদ বিন হেদায়েত সাংবাদিকদের জানান, বিদ্যুতস্পৃষ্ট হওয়া শিশুটিকে হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু ঘটে। উথলী ইউপি সদস্য ওবাইদুর রহমান জানান, নজরুল ইসলামের ৩ ছেলে ও ১ মেয়ে। এর মধ্যে শুভ সকলের ছোট।  আকস্মিক এ দুর্ঘটনায় ছোটছেলের মৃত্যুতে পরিবারটিতে শোকের ছায়া নেমে এসেছে। জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, বিষয়টি আমি শুনেছি। ঘটনাটি থানায় এখনো পর্যন্ত অবগত করা হয়নি।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More