পেয়ারাভর্তি কার্টুন থেকে ফেনসিডিল উদ্ধার : গ্রেফতার ২

জীবননগর আনসারবাড়িয়া রেলস্টেশন এলাকায় পুলিশের অভিযান

জীবননগর ব্যুরো/আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগর থানা পুলিশের একটি চৌকস টিম উপজেলার আনসারবাড়িয়া রেলস্টেশন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে দুটি পেয়ারা ভর্তি কার্টুন হতে ১১৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে খলিলুর রহমান ও দুখু মিয়া নামে দুইজনকে আটক করা হয়েছে।
জীবননগর থানা সূত্রে জানা যায়, আনসারবাড়িয়া রেল স্টেশন হয়ে ট্রেনযোগে মাদকদ্রব্য পাচার করা হবে গোপন এ সংবাদ পান জীবননগর থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল খালেক। খবরের ভিত্তিতে তিনি এসআই রুহুল আমিনকে অভিযান পরিচালনার নির্দেশ প্রদান করেন। তিনি সঙ্গীয় ফোর্সসহ উপজেলার আন্দুলবাড়িয়া ইউনিয়নের আনসারবাড়িয়া রেলস্টেশনের সন্নিকটে বিকেলে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে পেয়ারার কার্টুন ভর্তি একটি পাখিভ্যান আটক করা হয়। আটককৃত পাখ্যিভানের পেয়ারার কার্টুন হতে ১১৪ বোতল ফেনসিডিল উদ্ধারসহ আন্দুলবাড়িয়া মীরপাড়ার নজরুল ইসলামের ছেলে খলিলুর রহমান (৩০) ও মৃত সুবারেশ ম-লের ছেলে দুখু মিয়াকে (৪৫) আটক করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরসহ চুয়াডাঙ্গা সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলমান বলে জানানো হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More