প্রাইভেটকার তল্লাশি করে কেরুজ মদ উদ্ধার : আটক ৪

চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের মাদকবিরোধী অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় প্রাইভেটকারে মদ নিয়ে যাওয়ার সময় চার যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে চার বোতল মদ। জব্দ করা হয়েছে একটি প্রাইভেটকার ও মোটরসাইকেল। বুধবার বিকেলে চুয়াডাঙ্গার ভিমরুল্লা এলাকায় চেকপোস্ট বসিয়ে তাদের আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় এসআই সোহেল রানা বাদি হয়ে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করেছেন। মামলায় চার যুবকের নাম উল্লেখসহ আরও দুজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। আটককৃতরা হলেন চুয়াডাঙ্গা শহরের জীনতলা মল্লিকপাড়ার শহিদ হোসেন লাড্ডুর ছেলে শারাফত হোসেন টুটুল (২৬), দৌলতদিয়াড় মাঝেরপাড়ার মৃত আজিজুল হকের ছেলে মিরাজুল ইসলাম মিরাজ (২৭), দর্শনা আজিমপুরের আব্দুল হান্নানের ছেলে মতিয়ার রহমান (২৮) ও দামুড়হুদার লোকনাথপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সাজিদ হাসান হীরক (২৭)।

চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের ভিমরুল্লা এলাকায় চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করেন এসআই সোহেল রানা, এসআই মোহাম্মদ শিহাব উদ্দীন, এসআই মুহিদসহ জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ খবর পায় যে, দর্শনা থেকে প্রাইভেটকারযোগে মাদক চুয়াডাঙ্গা নেয়া হবে। আরেকটি মোটরসাইকেলে তাদের পাহারা দিয়ে নিয়ে আসবে। সন্ধ্যা ৬টার দিকে দুইটি গাড়ি চেকপোস্টে পৌঁছুলে তাদের গতিরোধ করার সংকেত দিলে আরও দ্রুত গাড়ি চালিয়ে পালানোর চেষ্টা করে। সামনেই গতিরোধক থাকার কারণে গাড়ির গতি কমাতে বাধ্য হয়। এসময় আটক করা হয় মোটরসাইকেলে থাকা সাজিদ হাসান হিরককে। এরপর প্রাইভেটকার তল্লাশি করে উদ্ধার করা হয় চার বোতল মদ। আটক করা হয় প্রাইভেটকারে থাকা শারাফত হোসেন টুটুল, মিরাজুল ইসলাম মিরাজ ও মতিয়ার রহমানকে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More