প্রায় এক লাখ টাকা ও মাদকদ্রব্যসহ তিনজন আটক

দামুড়হুদার রামনগরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক অভিযান
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের যৌথ টিম দামুড়হুদা উপজেলায় পৃথক দুটি অভিযান চালিয়ে মাদকদ্রব্য ও নগদ টাকাসহ তিনজনকে আটক করেছে। পরে ভ্রাম্যমাণ আদালতে আটককৃত একজনকে কারাদ- প্রদান করা হয় ও অপর দুজনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। গতকাল বুধবার দুপুরে দামুড়হুদা উপজেলার রামনগর গ্রামে অভিযান চালিয়ে ২১৬ পিস ইয়াবা, ২০ গ্রাম গাঁজা ও ৯৮ হাজার ৬শ’ টাকাসহ তাদের আটক করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্সসহ গতকাল দুপুর ১টার দিকে দামুড়হুদা উপজেলার কলাবাড়ি গ্রামের মাঠপাড়ায় অভিযান চালান। এসময় মৃত ছাত্তার জোয়ার্দ্দারের ছেলে মুকুল জোয়ার্দ্দার (৩৫) ও তার স্ত্রী শ্যামলী খাতুনকে (২২) নিজ বাড়ি থেকে আটক করা হয়। একই সাথে উদ্ধার করা হয় ২১৬ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ৯৮ হাজার ৬শ’ টাকা।
পরে ওই টিম অভিযান চালান একই এলাকার তিন রাস্তার মোড়ে। সেখান থেকে ২০ গ্রাম গাঁজাসহ আটক করা হয় একই উপজেলার হেমায়েতপুর গ্রামের হরিতলপাড়ার রমজান আলীর ছেলে জাহিদ হাসানকে (৩২)। পরে সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জাহিদকে তিন মাসের কারাদ- প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। গতকালই জাহিদ হোসেনকে জেলহাজতে প্রেরণ করা হয় এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ মুকুল জোয়ার্দ্দার ও তার স্ত্রী শ্যামলী খাতুনকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More