বর্তমান সরকার জনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে

আলমডাঙ্গার কুমারী ইউপির নতুন কমপ্লেক্স ভবন উদ্বোধনকালে এমপি ছেলুন জোয়ার্দ্দার

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার কুমারী ইউনিয়ন পরিষদের নতুন কমপ্লেক্স ভবন উদ্বোধন করলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। বৃহস্পতিবার বেলা ১১টায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুমারী ইউনিয়ন পরিষদের নতুন কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, বর্তমান সরকার জনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যেতে তারা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ সরকার জনগণের ও গরীব দুঃখী মানুষের সরকার। এই সরকারের সময় সাধারণ মানুষ খুব ভালোভাবে জীবন যাপন করছে। বিভিন্ন প্রকল্পের মাধ্যমে সরকার অসহায়-দুস্থ মানুষের কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছে। স্থানীয় সরকার বিভাগ কর্তৃক জরাজীর্ণ ইউনিয়ন অফিসগুলোকে আধুনিকায়নের লক্ষ্যে নতুন ভবন নির্মাণ করা হচ্ছে। সরকার পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়ন পরিষদকে আধুনিকায়ন করবে। দেশব্যাপী সাড়ে চার হাজার নতুন ভূমি অফিস নির্মাণ কাজ চলমান রয়েছে। পাকিস্তান আমলে বঙ্গবন্ধুর অনুসারী ছিলাম, আমরা শ্লোগান দিয়েছি, অন্ন, বস্ত্র, বাসস্থান চিকিৎসা এই চারটি মৌলিক অধিকার আমাদের দিতে হবে। বঙ্গবন্ধুর সেই কথায় তারা কর্ণপাত করেনি। আজকে বঙ্গবন্ধু নেই, বঙ্গবন্ধুর স্বপ্ন তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা পূরণ করছেন। এই ইউনিয়ন পরিষদের ভবন কুমারী গ্রামের বানাত মালিতার দানকৃত জমির ওপর ভবন নির্মাণ করা হয়েছে। তিনি ভবন নির্মাণের জন্য যিনি জমি দান করেছেন, সেই বানাত মালিতার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে কুমারী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি আবু সাঈদ পিন্টুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি আবু মুছা, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, পৌর আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মজিবর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বিশিষ্ঠ ব্যবসায়ী আলহাজ লিয়াকত আলী লিপু মোল্লা, সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, কুমারী ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান, কাজল রেখা। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আবু তাহের আলী, সহসভাপতি আলম হোসেন, নির্বাহী সদস্য রবিউল হক, আওয়ামীলীগ নেতা আবু সায়েম রিপন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকের মধ্যে শামীম হাসান, মোশারেফ হোসেন, আব্দুল লতিফ, আলীহিম, সাজেদুল হক, একারদ্দিন, এনামুল হক, রবিউল ইসলাম, শহিদুল ইসলাম, মহত আলী, শুকুর আলী, আলেপ উদ্দিন, আনোয়ার হোসেন, ইউপি সদস্য মতিয়ার রহমান, শরিফুল ইসলাম, আব্দুর রশিদ, বায়েজিত, মহাবুল, ফেরদৌস, আইনাল, আমাদুল, জাহানারা, নুপুর, রোকসানা, ইউনিয়ন যুবলীগের সম্পাদক আসাদুজ্জামান টুটুল, যুবলীগ নেতা সেলিম হোসেন, ফারুক, ছাত্রলীগ নেতা রাজিব প্রমুখ। এর আগে কুমারী বাজারে কুমারী ইউনিয়নের সকল মুক্তিযোদ্ধাদের নামের ফলক উম্মোচন করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More