বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির প্রায় ৩৮ হাজার এলকোহল প্যাড চুয়াডাঙ্গা সিভিল সার্জনের কাছে হস্তান্তর করেছে

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের পক্ষ থেকে কোভিড-১৯ ভ্যাকসিনেশন কর্মসূচির আওতায় প্রায় ৩৮হাজার এলকোহল প্যাড সিভিল সার্জনের কাছে হস্তান্তর করা হয়েছে। গতকাল রোববার বেলা সাড়ে ১০টায় সিভিল সার্জন কার্যালয়ে ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. ওয়ালিউর রহমান নয়ন এলকোহল প্যাডগুলো গ্রহণ করেন।
এসময় রেডক্রিসেন্ট ইউনিটের পক্ষে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, ইউনিটের ভাইস চেয়ারম্যান অ্যাড. সোহরাব হোসেন, সেক্রেটারি শহিদুল ইসলাম শাহান, কার্যনির্বাহী সদস্য অ্যাড. রফিকুল ইসলাম, অ্যাড. এমএম শাহজাহান মুকুল ও হাবিবুল্লাহ জোয়ার্দ্দার ছটি, ইউনিট অফিসার গৌর চন্দ্র বিশ্বাস এবং রেডক্রিসেন্ট যুবপ্রধান জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।
রেডক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি শহিদুল ইসলাম শাহান বলেন, কোভিড-১৯ ভ্যাকসিনেশন কর্মসূচি সফলভাবে বাস্তবায়নের জন্য সরকারের স্বাস্থ্য অধিদফতরের সাথে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সহযোগিতা প্রদান করে যাচ্ছে। পাশাপাশি টিকা গ্রহণকারীগণের হাত পরিস্কার করার জন্য স্বাস্থ্য অধিদফতরের চাহিদা অনুযায়ী সিভিল সার্জনকে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের পক্ষ থেকে ৩৭ হাজার ৬৬৪টি এলকোহল প্যাড হস্তান্তর করা হয়। এগুলো সদর হাসপাতালসহ জেলার চার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মধ্যে বিতরণ করা হবে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More