বিদ্যার্জনে অবদান রাখায় শিক্ষককে সম্মাননা ও অস্বচ্ছল শিক্ষার্থীকে সহায়তা দিলো আলমডাঙ্গার মুক্তমনা ফাউন্ডেশন

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার স্বয়ম্ভর পাবলিক লাইব্রেরির এবং আলমডাঙ্গা পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আনোয়ারুজ্জামানকে বিশেষ সম্মানে ভূষিত করা হয়েছে। বিদ্যার্জনে অবদান রাখার জন্য আলমডাঙ্গার মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে তাকে আনুষ্ঠানিকভাবে এ সম্মাননা প্রদান করে। এছাড়াও সংগঠনের তহবিল থেকে আলমডাঙ্গার ৫টি শিক্ষা প্রতিষ্ঠানের ৫ জন অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীর হাতে আর্থিক সহায়তাও করা হয়।
মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে প্রথম প্রহরে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদনসহ এদিন সম্মাননা প্রদানসহ অস্বচ্ছ্বল শিক্ষার্থীদের মাঝে অর্থিক সহায়তা প্রদান করে। ফাউন্ডেশনের দেশে ও বিদেশে থাকা সদস্যদের মধ্যে আমেরিকা প্রবাসী রফিকুর ইসলাম জনি, কুয়েত প্রবাসী শরিফুল ইসলাম, হংকং প্রবাসী হাসিবুল ইসলাম, বিজেস রামেকা, ঢাকায় বসবাসকারী বুলবুল হায়দার, হারধীর মোমিনুল ইসলাম, কুষ্টয়ায় বসবাসকারী মোহাম্মদ রোমান, ঢাকাবাসী খালেদুর রহমান পিণ্টু সম্মাননা প্রদান ও অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহযোগিতার অর্থ প্রদান করেন। আনুষ্ঠানিক সম্মাননা ও অর্থিক সহায়তা প্রদানকালে ফাউন্ডেশনের সদস্য বিজেস রামেকা, শেখ আশাদুল হক মিকা, শেখ ওয়াহেদ, ডা. মহসীনুজ্জামান চাঁদ, মোস্তাফিজুর রহমান টুটুল, বশিরুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে ফাউন্ডেশন নেতৃবৃন্দ বলেন, মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন সমমনাদের নিয়ে গঠিত। সেবমুলক এ সংগঠনটি আগামীতে অরও বেশি বেশি কর্মসূচি পালন করবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More