বিপুল পরিমাণ বিদেশি সিগারটেসহ একজন আটক

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গার গড়াইটুপিতে চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে বিদেশি সিগারেট উদ্ধার করেছে পুলিশ। একই সাথে চোরাচালানে জড়িত সন্দেহে নয়ন নামের একজন আটক করেছে। গতকাল সোমবার গড়াউটুপি মেটেরিমেলার সামনে এ অভিযান চালায় দর্শনা থানা পুলিশ। পুলিশ অভিযান চালিয়ে ৫ লাখ টাকার বিদেশি সিগারেট জব্দ করেছে। আটককৃত নয়ন (২০) তিতুদহ ম-লপাড়ার লিয়াকত আলী ছেলে। আটককৃতের বিরুদ্ধে মামলাদায়ের পূর্বক জব্দকৃত মালামাল আজ আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, দর্শনা থানার এসআই তারিফুজ্জামান, এএসআই ফিরোজ হোসেন গতকাল সোমবার বিকেল ৪টার দিকে সঙ্গীয় ফোর্স নিয়ে চোরাচালান বিরোধী অভিযান চালান চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি মেলার মাঠপাড়ার সুরুজ মিয়ার বাড়ীর সামনে। এসময় পুলিশ সন্দেহজনকভাবে একটি ইজিবাইকের গতিরোধ করে। পুলিশ ইজিবাইকটি তল্লাশি করে দুটি বস্তার ভেতর থেকে এক হাজার ৩৯০ প্যাকেট সুইজারল্যা-ের মারবেলন সিগারেট জব্দ করে। সিগারেটের বিষয়ে কোন সদুত্তর দিতে না পারায় ইজিবাইক চালক তিতুদহ উনিয়নের তিতুদহ ম-লপাড়ার লিয়াকত আলীর ছেলে নয়নকে আটক করা হয়েছে। পুলিশ জানায় জব্দকৃত সিগারেটের বাজার মূল্য ৫ লাখ ২৮ হাজার ২শ টাকা। আটককৃত নয়ন জানান, তিনি এ দুটি বস্তা ডুগডুগি পশুরহাট থেকে ইজিবাইকে দুজন মোটরসাইকেল আরোহী তুলে দেন। খাড়াগোদা বাজারে পৌঁছিয়ে দিলে ভাড়াবাবদ ১৫০ টাকা দেবেন তারা। এর বেশি আর কিছুই জানি না আমি। এ ঘটনায় আটককৃতের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক জব্দকৃত মালামাল আজ মঙ্গলবার আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More