বিয়ের দাওয়াত খেয়ে ঘুরতে গিয়ে বাড়ি ফেরা হলো না রাজুর

চুয়াডাঙ্গার উথলীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা

গড়াইটুপি প্রতিনিধি: বিয়ের দাওয়াত খেয়ে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দুর্ঘটনায় বড়শলুয়া মাদরাসাপাড়ার রাজু হোসেন (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত পরশু দুপুর আড়াইটার দিকে। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে মারা যান তিনি।
পারিবারিক সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের বড়শলুয়া গ্রামের মাদরাসাপাড়ার মৃত সিদ্দিকের ছেলে রাজু হোসেন (২২) গতপরশু বৃহস্পতিবার তার বন্ধুর নানি বাড়িতে বিয়ের দাওয়াত খেয়ে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে বেগমপুর-উথলী সড়কের কলোনিপাড়া নামকস্থানের মোড় ঘুরতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে একটি গাছের সাথে ধাক্কা দিলে মোটরসাইকেলে থাকা ৩জন ছিটকে পড়ে যায়। পরে তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। গাড়ির চালক ইমন হোসেন ও অপর আরোহী হালকা চোট পায়। পরে গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাজুর মৃত্যু হয়। এদিকে তার আরেক ভাইয়ের কুকুরের কামড়ে মৃত্যু হয় বলে জানান স্থানীয়রা। তার অকাল মৃত্যুতে পরিবারে বইছে শোকের মাতম। আদরের ছেলেকে হারিয়ে বার বার মূর্ছা যাচ্ছেন তার মা। গতকালই বাদ আছর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফনকাজ করা হবে বলে জানিয়েছেন পরিবারের লোকজন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More