বেতন স্কেল স্থগিতাদেশ প্রত্যাহারের দাবি

চুয়াডাঙ্গায় ভূমি সহকারী কর্মকর্তাদের মানববন্ধন ও স্মারকলিপি
স্টাফ রিপোর্টার: বেতনস্কেল স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে চুয়াডাঙ্গায় ভূমি সহকারী কর্মকর্তারা মানববন্ধন ও স্মারকলিপি পেশ করেছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন গড়ে তোলা হয়। মানববন্ধনে ভূমি অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি আতিকুল হক, সাধারণ সম্পাদক বজলুর রহমানসহ অনেকে বক্তব্য রাখেন। বক্তারা বলেন, ২০১৩ সাল থেকে এ পর্যন্ত একাধিকবার আমাদের বেতন স্কেল এবং পদোন্নতি প্রদানের বিষয়ে আশ্বাস প্রদান করলেও কার্যত কোনো পদক্ষেপ গ্রহণ করা হয়নি। অনাকাক্সিক্ষতভাবে আমাদের উচ্চতর বেতন স্থগিত করা হয়। সেই কারণে আমরা দীর্ঘদিন ধরে নিম্নস্কেলে বেতন গ্রহণ করছি। এতে আমরা পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছি।
এছাড়াও আমাদের লোকবল অর্ধেকে নেমে এসেছে। সেই জন্য আগামী ১৫ জানুয়ারির মধ্যে বেতন স্কেল বাস্তবায়নের জন্য ভূমি মন্ত্রণালয়ের স্থগিতদেশ প্রত্যাহার ও ৩ মাসের মধ্যে নতুন নিয়োগ এবং ভূমি উপ- সহকারী কর্মকর্তাদের পদোন্নতি প্রদান করতে হবে। পরে জেলা প্রশাসকের মাধ্যমে ভূমি সচিব বরাবর স্মারক লিপি পেশ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More