ভ্যান চালানোর আড়ালে গাঁজা বিক্রি : তালতলার বিল্লালসহ চুয়াডাঙ্গায় পরোয়ানাভুক্ত ৯জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার তালতলা গ্রামের বিল্লাল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি চিহ্নিত গাঁজা বিক্রেতা। গতকাল সোমবার সকালে তালতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। তার বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা। পুলিশ বলছে, ভ্যান চালানোর আড়ালে মুলত গাঁজা বিক্রি করতো বিল্লাল।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীন জানিয়েছেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা শ্মশানপাড়ার আব্দুল জলিল মাস্টারের ছেলে বিল্লাল হোসেন (৫০) তালিকাভুক্ত মাদক বিক্রেতা। তিনি দীর্ঘদিন ধরে গাঁজা বিক্রি করে আসছিলেন। সারাদিন ভ্যান চালিয়ে বেড়ান। মূলত ভ্যান চালানোর আড়ালেই ক্রেতাদের কাছে গাঁজা পৌঁছে দেন। পরিবারের সদস্যরা বিল্লালের মাদক বিক্রি প্রসঙ্গে জানতো বলে দাবি করলেও তার বিরুদ্ধে রয়েছে ১২টি মামলা। এমনকি জেলেও গেছেন ১২ বার। বিল্লালের বিরুদ্ধে রয়েছে গ্রেফতারি পরোয়ানাও। সোমবার সকালে তালতলা এলাকা থেকে বিল্লালকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে, চুয়াডাঙ্গা থানার বিশেষ অভিযানে মাদক, জুয়া, চেক প্রতারণা মামলাসহ বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত ৯ জন আসামিকে গ্রেফতার করেছে চুয়াডাঙ্গা সদর থানা।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More