মহেশপুরে ইমাম পরিবারের ওপর হামলা ও লুটপাট : থানায় মামলা

মহেশপুর প্রতিনিধি: মহেশপুরে পূর্ব শত্রুতার জেরে এক অসহায় ইমাম পরিবারের হামলা, ভাঙচুর ও লুটপাট চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনার প্রতিকার চেয়ে ভুক্তভোগী পরিবারটি মহেশপুর থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে পরিবারটি পালিয়ে বেড়াচ্ছে এবং চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কাজীরবেড় ইউনিয়নের সামন্তা গোপালপুর গ্রামে।
প্রাপ্তসূত্রে প্রকাশ, উপজেলার সামন্তা গোপালপুর গ্রামের মৃত কওছার আলীর ছেলে আবুল কাশেমের সাথে একই গ্রামের আজিজুর রহমান, আলামিন, মোশারেফ, ইন্তাজ আলী ও বাহারের দীর্ঘদিন ধরে শুত্রুতা চলে আসছিল। এরই জের ধরে গত ১২ নভেম্বর প্রতিপক্ষরা ১০-১২ জনের একটি সন্ত্রাসী বাহিনী দিয়ে পরিকল্পিতভাবে রাতের অন্ধকারে আবুল কাশেমের বাড়িতে হামলা ভাঙচুর ও লুটপাট চালায়। এ সময় আবুল কাশেমের পুত্র মেহেদী হাসান, মেয়ে আকলিমা খাতুন ও তার স্ত্রী লাল বানু বাঁধা দিলে দুর্বৃত্তবরা তাদেরকে বেদড়ক মারপিট ও ভাঙচুর চালিয়ে নগদ ৮ হাজার ৩শ টাকা ও ৭ হাজার টাকা মূল্যের একটি মোবাইল লুট করে নিয়ে যায়। এতে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতিসাধন হয়। অবস্থা বেগতিক দেখে ভুক্তভোগী পরিবারটি ৯৯৯ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। এ ঘটনার প্রতিকার চেয়ে আবুল কাশেম বাদী হয়ে মহেশপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বর্তমানে পরিবারটি পালিয়ে বেড়াচ্ছে এবং চরম নিরাপত্তাহীন ভুগছেন।
মহেশপুর থানার ওসি (তদন্ত) ইসমাইল হোসেন বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More