মহেশপুর সীমান্তে অনুপ্রবেশকালে শিশুসহ ১৬জন আটক

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ পথে দেশে ফেরার সময় ১৬ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল সোমবার ভোরে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন নড়াইল জেলার ডাংগা গ্রামের রাজ্জাক আলী খন্দকারের ছেলে মো. সাজ্জাদ আলী খন্দকার (৪০), তার স্ত্রী মোছা. সাজেদা খন্দকার (২৮), ছেলে রাহাত আলী খন্দকার (৭) ও মেয়ে মোছা. ফাতেমা খাতুন (৪)। একই গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে মো. মুরাদ মোল্লা (৩৪), তার স্ত্রী ইসমত আরা (৩০), ছেলে মো. মাকসুদুল ইসলাম (১৪) ও নূর মোহাম্মদ (১২)। উপজেলার বড়নাল গ্রামের ইদ্রিস মল্লিকের মেয়ে মোছা. নিলুফা (৪৫), সদর উপজেলার বাহিরগ্রাম গ্রামের শরিফুল ফকিরের মেয়ে মোছা. শিল্পী আক্তার (২২) ও খুলনা জেলার রাধামাধবপুর গ্রামের আকবর মোল্লার স্ত্রী নাজমা আক্তার (৪০) ও তার ছেলে রওশন খান (১৩)।
বাগেরহাটের আব্দুর রউফ হাওলাদারের ছেলে মো. শহিদুল ইসলাম (৪৫), তার স্ত্রী মোছা. শিউলি আক্তার (৩৪) ও মেয়ে মোছা. কুলছুম (১৫) ও পিরোজপুর জেলার দক্ষিণ ভবানিপুর গ্রামের আব্দুস সুবহান মাঝির ছেলে মো. রাসেল মাঝি (২০)।
৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান বলেন, সোমবার ভোরে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার সীমান্তে মাটিলা ও খোসালপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে পাসপোর্ট আইনে মামলা হয়েছে। তাদেরকে মহেশপুরে মহিলা কলেজে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। গত ২ মাসে এ সীমান্ত দিয়ে ভারত থেকে আসার পথে বিজিবির হাতে ৭২জন আটক হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More