মহেশপুর সীমান্তে বেড়েছে অবৈধ পারাপার : দু’দিনে ২৩ জন আটক

মহেশপুর প্রতিনিধি: করোনাকালে ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে হঠাৎ অবৈধ পারাপার বেড়ে গেছে। বাংলাদেশ থেকে ভারতে ও ভারত থেকে বাংলাদেশে যাতায়াত করছে মানুষ। কেন এই অবৈধ যাতায়াত তা নিয়ে কোন তথ্য দিতে পারছে না বিজিবি সূত্রগুলো। গত মঙ্গলবার রাতে ১৪ সদস্য আটকের পর বৃহস্পতিবার রাতে আরো ৯ জনকে আটক করেছে মহেশপুর ৫৮ বিজিবি সদস্যরা। মহেশপুর বিজিবির সহকারী পরিচালক নজরুল ইসলাম খান শুক্রবার এক ই-মেইল বার্তায় জানান, মহেশপুর উপজেলার একাশিপাড়া থেকে ৯ জনকে আটক করা হয়েছে। তারা সবাই ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেছেন।

আটককৃতরা হলেন মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কান্ডাপাড়া গ্রামের রঞ্জিত হাওলাদারের ছেলে সুমন হাওলাদার (২৪), বরিশালের হিজলা উপজেলার বহিরচর গ্রামের রাধিশ্বাস দেওয়ানের ছেলে শুভংকর দেওয়ান (২৮), শুভংকর দেওয়ানের ছেলে দেব দেওয়ান (৮), বাগেরহাটের চিতলমারী উপজেলার সলদিয়া গ্রামের বড়খোকা ঘটকের স্ত্রী স্বরদিনি ঘটক (৭০), মাগুরার শালিকা উপজেলার টেকেরহাট গ্রামের অনিল দাসের স্ত্রী বুলু রানী দাস (৩৫), ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চান্দা বাজার গ্রামের অখিল মালুর স্ত্রী সাধনা মালু (৩৫), নড়াইলের মাউনি গ্রামের সেলিম সরদারের স্ত্রী মোসাঃ পান্না বেগম (৪০) ও খুলনার দৌলতুপরের কুয়েট এলাকার বিপ্লব শেখের স্ত্রী মোসাঃ ফাতেমা শেখ (৩৫)। এর মধ্যে দুইজন পুরুষ, ৬ জন নারী ও একজন শিশু রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার দায়ে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় মহেশপুর থানায় মামলা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More