মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে চুয়াডাঙ্গায় গাঁজাসহ নারী আটক : কারাদণ্ড

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় গাঁজাসহ নারী মাদককারবারিকে আটকের পর কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল রোববার বিকেলে দিগড়ি মাঠপাড়ার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। এ সময় তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ৪৩০ গ্রাম গাঁজা। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে এক বছরের কারাদ- ও দুইশ টাকা অর্থদ- প্রদান করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়া। সাজাপ্রাপ্ত রাবেয়া খাতুন (৪৫) চুয়াডাঙ্গা পৌর এলাকার দিগড়ি মাঠপাড়ার আব্দুল কাদিরের স্ত্রী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়ার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম গতকাল রোববার বিকেলে চুয়াডাঙ্গা সদর থানাধীন বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালান। অভিযানকালে বিকেল ৪টার দিকে রাবেয়া খাতুনকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। এ সময় তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ৪৩০ গ্রাম গাঁজা। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে এক বছরের কারাদ- ও দুইশ টাকা অর্থদ- প্রদান করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়া। গতকালই সাজাপ্রাপ্ত রাবেয়াকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More