মাদকসহ আটক তিনজনকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড

আলমডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে মাদকসহ তিনজনকে আটকের পর কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বৃহস্পতিবার পৃথক সময় আলমডাঙ্গা থানাধীন কৃষ্ণপুর গ্রামে ও হাউসপুর ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৪৩০ গ্রাম গাঁজা ও ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের ভিন্ন মেয়াদে কারাদ- দেন আলমডাঙ্গা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদ।
সাজাপ্রাপ্ত তিনজন হলো আলমডাঙ্গা উপজেলার কৃষ্ণপুর গ্রামের গাংপাড়ার খায়রুল ইসলামের স্ত্রী শাহানারা মধু (৪২), একই উপজেলার বেলগাছি গ্রামের মালিথাপাড়ার উসমান আলীর ছেলে তুষার আলী (২৩) এবং বেলগাছি গ্রামের রথখোলাপাড়ার আহার আলীর ছেলে শরিফুল ইসলাম (২০)। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, আলমডাঙ্গা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের একটি টিম গতকাল বৃহস্পতিবার বেলা তিনটার দিকে আলমডাঙ্গা উপজেলার কৃষ্ণপুর গ্রামে অভিযান চালান। এ সময় কৃষ্ণপুর গাংপাড়ার শাহানারা মধুকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ৪১০ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদ- ও একশ টাকা জরিমানা করা হয়। পরে একই টিম বিকেল ৪টার দিকে অভিযান চালান আলমডাঙ্গার হাউসপুর ব্রিজ এলাকায়। এ সময় আটক করা হয় আলমডাঙ্গার বেলগাছি গ্রামের মালিথাপাড়ার তুষার আলী ও বেলগাছি রথখোলাপাড়ার শরিফুল ইসলামকে। দুজনের দেহতল্লাশি করে তুষারের কাছ থেকে ১০০ ট্যাপেন্টাডল ট্যাবলেট ও শরিফুলের কাছ থেকে ২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তুষারকে এক বছরের কারাদ- ও একশ টাকা জরিমানা এবং শরিফুলকে ৬ মাসের কারাদ- ও একশ টাকা জরিমানা করেন আলমডাঙ্গা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদ। গতকালই সাজাপ্রাপ্ত তিনজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More