মাদকসহ আটক তিনজনের ভ্রাম্যমাণ আদালতে জেল 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে এক নারীসহ দুই মাদককারবারিকে আটকের পর কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার দুপুরে শহরের হকপাড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৩১৭ গ্রাম গাঁজা। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের ভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়া। সাজাপ্রাপ্ত দুই মাদককারবারি হলো চুয়াডাঙ্গার নূরনগর পুরাতন বাস স্ট্যান্ডপাড়ার মৃত আব্দুল জব্বারের ছেলে ইছা ফকির (৬০) ও হকপাড়ার মনসুর শেখের স্ত্রী মমতাজ বেগম (৩৫)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়ার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহ সঙ্গীয় ফোর্সসহ গতকাল সোমবার দুপুর ১২টার দিকে পৌর এলাকার হকপাড়ায় অভিযান চালান। এ সময় ঈদগা রোড থেকে আটক করা হয় ইছা ফকিরকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১৭ গ্রাম গাঁজা। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৩ মাসের কারাদ- ও দুইশ টাকা জরিমানা করা হয়। পরে দুপুর সাড়ে ১২টার দিকে অভিযান চালানো হয় হকপাড়ার মনসুর শেখের বাড়ি। অভিযানকালে আটক করা হয় মনসুরের স্ত্রী মমতাজ বেগমকে। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ৩০০ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ১ বছরের কারাদ- ও সাড়ে তিনশ টাকা জরিমানা করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়া। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More