মাদকসহ আটক দুজনকে ভ্রাম্যমাণ আদালতে জেল-জরিমানা

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক মাদকবিরোধী অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে মাদকসহ দুজনকে আটকের পর ভিন্ন মেয়াদে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২০০ গ্রাম গাঁজা। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়া। সাজাপ্রাপ্ত দুজন হলেন চুয়াডাঙ্গা পৌর এলাকার নুরনগর কোলনীপাড়ার মৃত আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৬৫) ও শহরতলীর দৌলাতদিয়াড় মাঝেরপাড়ার লুৎফর রহমানের ছেলে আল আমিন (২৮)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়ার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহ সঙ্গীয় ফোর্সসহ গতকাল মঙ্গলবার দুপুরে সদর থানাধীন বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালান। অভিযানকালে দুপুর ১২টার দিকে পৌর এলাকার নুরনগর কোলনীপাড়ার শহিদুল ইসলামকে নিজ বাড়ি থেকে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৩ মাসের কারাদ- ও পাঁচশ টাকা জরিমানা করা হয়। দুপুর দেড়টার দিকে শহরতলীর দৌলাতদিয়াড় মাঝেরপাড়ার আল আমিনকে নিজ এলাকা থেকে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালতে তাকে ৩ মাসের কারাদ- ও একশ টাকা জরিমানা করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More