মাদক উদ্ধার : মাদকারবারি মিন্টুসহ আটক ৫

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার শহরতলী দৌলতদিয়াড় চুনুরীপাড়ায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদককারবারি আসাদুল হক মিন্টুসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের দেহতল্লাশি করে উদ্ধার করা হয় ৬৮ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন।
আটককৃতরা হলেন চুয়াডাঙ্গার শহরতলী দৌলতদিয়াড়ের মৃত রমজান আলীর ছেলে আসাদুল হক মিন্টু (৪৮), একই এলাকার মৃত মতলেবের ছেলে তোতা মিয়া (৫০), কাউছার আলীর ছেলে মশিয়ার রহমান (৪০), আজমত আলীর ছেলে ওয়াদুদ শেখ (৫০) ও চুয়াডাঙ্গা শেখপাড়ার মৃত শহীদুল্লাহর ছেলে কামরুল ইসলাম (৫০)।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর থানার এসআই সাইদুজ্জামান, এএসআই মিজানুর রহমান, এএসআই আশরাফুজ্জামান, এএসআই শেখ শাহীন সঙ্গীয় ফোর্সসহ বেলা সাড়ে ১১টার দিকে শহরতলী দৌলতদিয়াড় চুনুরীপাড়ায় অভিযান চালান। এ সময় ওই এলাকার চিহ্নিত মাদককারবারি আসাদুল হক মিন্টুসহ পাঁচজনকে আটক করা হয়। তাদের তল্লাশি করে উদ্ধার করা হয় ৬৮ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন জানান, আটককৃত আসাদুল হক মিন্টু জেলার চিহ্নিত মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে ১১টি মাদকের মামলা রয়েছে। এছাড়া তোতার নামে ৮টি ও মশিয়ারের নামে ৩টি মামলা রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More