মানবতার দূত শেখ হাসিনা অসহায় দুস্থদের কল্যাণে কাজ করছেন

গাংনীতে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের অনুদানের চেক হস্তান্তরকালে এমপি খোকন

গাংনী প্রতিনিধি: গাংনীতে অসহায় ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত অসুস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে প্রদত্ত নগদ টাকার আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালের দিকে মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনের বাসভবনে আনুষ্ঠানিকভাবে এ চেক হস্তান্তর করা হয়। এ উপজেলার দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত অসুস্থ ও অসহায় ১৩ নারী-পুরুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে প্রদত্ত ৬ লাখ নগদ টাকার আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। হোগলবাড়িয়া গ্রামের আব্দুর রহমান ৪০ হাজার, হাড়িয়াদহ গ্রামের ইকতার আলী ৫০ হাজার, গাংনী পৌর শহরের ৮নং ওয়ার্ডের বাজারপাড়া এলাকার আজিজুল হককে ৫০ হাজার টাকা, ইয়ামিন হোসেনকে ৫০ হাজার টাকা, বামন্দীর গোলাম সরোয়ারকে ৪০ হাজার টাকা, কল্যাণপুর গ্রামের খবির উদ্দীনকে ৫০ হাজার, আরশিদা খাতুনকে ৫০ হাজার, করমদী গ্রামের হাবিবুর রহমানকে ৫০ হাজার, গাংনী শহরের ঈদগাহপাড়া এলাকার রফিকুল ইসলামকে ৫০ হাজার টাকা, গাড়াবাড়িয়া গ্রামের রেজাউল হককে ৫০ হাজার, বেতবাড়িয়া গ্রামের ফজলুল হককে ৫০ হাজার, আমতৈল মানিকদিয়া গ্রামের পিয়ার আলীকে ৫০ হাজার, নওদাপাড়া গ্রামের আকলিমা খাতুনকে ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বামন্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগাঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাস্টার, সাহারবাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম ফারুক, আওয়ামী লীগের বিশিষ্ট নেতা মনিরুজ্জামান আতু প্রমুখ।

চেক হস্তান্তরকালে মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি বলেন, মানবতার দূত শেখ হাসিনা অসহায় দুস্থদের কল্যাণে কাজ করছেন। কোনো মানুষ যেনো বিনা চিকিৎসায় মারা না যায় সেজন্য তার ব্যক্তিগত ত্রাণ তহবিল থেকে দেশের অসহায় দুস্থ, দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের জন্য আর্থিত সহায়তা দিচ্ছেন। এছাড়া অসহায় মানুষের পাশে সহায় হয়ে দাঁড়িয়েছেন তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More