মুজিবনগরে মাটিকাটা এস্কেভেটর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

মুজিবনগর প্রতিনিধি: মুজিবনগর উপজেলার মহাজনপুর গ্রামে বেলাগাড়ী মাঠে ভৈরব নদের তীরে মাটি কাটা ইস্কেবেটর পুড়িয়ে বিনষ্ট করে দিয়েছে দুর্বৃত্তরা। গত রোববার দিবাগত রাত ৯টার দিকে দুর্বৃত্তরা পুড়িয়ে ছাই করে দিয়েছে।  মেশিনটিতে আগুন দিয়ে ধরে দেয়ায় আনুমানিক ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান এক্সেভেটরের মালিক। এক্সেভেটর চালক সেলিম মোল্লা বলেন, গত শুক্রবার গাড়ি মাটি কাটার জন্য ভৈরব নদের পাড়ে নামায়। পরের দিন সকাল ৭টার দিকে গাড়ি চালু করি। দুই ঘন্টা গাড়ি চালানোর পরে আমার গাড়িতে একটু সমস্যা হয়। ডাইনামা পুড়ে যায়। পরে ডাইনামা খুলে নিয়ে আমি মেহেরপুর জামিল মোটরর্স এ সার্ভিসিং করতে নিয়ে যায়। সার্ভিসিং করার পর ৮ বেজে যায় । এর কিছুক্ষণ পর আমাকে ফোন দিয়ে বলে যে গাড়িতে আগুন দিয়েছে। তাড়াতাড়ি আসেন কারা যেনো গাড়িতে আগুন দিয়েছে। তারপর একটা মাইক্রোবাস নিয়ে গাড়ির মাহাজনসহ ৫-৭ জন এখানে আসি। পরে  আমরা সবাই মিলে বালতি ও ঘড়া নিয়ে এসে পানি দিতে শুরু করে। প্রায় ১ ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।

স্থানীয় রাজা মিয়া নামের এক ব্যক্তি বলেন, এলাকার লোকজন ফোন দিয়ে বলে গাড়িটিতে কেউ আগুন লাগিয়ে দিয়েছে। আমরা তাৎক্ষণিক এসে দেখি গাড়িতে দাও দাও করে আগুন জ্বলছে। সকলে মিলে ভৈরব নদের পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছি। ততক্ষণে গাড়ির সমস্ত কিছু পুড়ে গেছে। শুধুমাত্র গাড়ির বডি অবশিষ্ট রয়েছে। গাড়িটি শুক্রবার রাতে এখানে এনে রাখে। তার একদিন পরেই কে বা কারা আগুন ধরিয়ে মেশিনটি পুরো নষ্ট করে ফেলে। এক্সেভেটরের মালিক মহাজনপুরের সাবেক ইউপি সদস্য মেহেদী হাসান রোকন জাানান , গত শুক্রবার আমার এক্সেভেটর বর্তমান ইউপি সদস্য ফিদুু ভাড়ায় নেন। শনিবার রাতে আঁধারে কে বা কারা গাড়িটি পুড়িয়ে দেয়। আমি খুবই ক্ষতিগ্রস্ত হয়েছি। ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মামলার জন্য প্রস্তুতি চলছে। মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল জানান, মহাদেবপুর এলাকায় একটি স্কেভেটর পোড়ানো হয়েছে এ সংবাদ আমরা পেয়েছি। পুলিশ সদস্যরা সেখানে গিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন। এখন পর্যন্ত কোনো মামলা করা হয়নি। মামলা হলে আইনানুগত ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More