এসআই নজরুলের বিরুদ্ধে অভিযোগ: ছেলেকে ছাড়তে বাবার কাছে লাখ টাকা দাবি

গাংনী প্রতিনিধি: ছেলেকে ছেড়ে দিতে পিতার কাছে এক লাখ টাকা দাবি করেছেন মেহেরপুরের ধলা পুলিশ ক্যাম্পের এসআই নজরুল ইসলাম। অসহায় পিতা টাকা দিতে ব্যর্থ হওয়ায় ছেলেকে ছিনতাই মামলায় আদালতে সোপর্দ করেছেন অভিযুক্ত এসআই। এমন অভিযোগ করে সদর উপজেলার শ্যামপুর গ্রামের আব্দুল বারি সাংবাদিকদের মাধ্যমে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করেছেন। শুধু ঘুষ চাওয়ার বিষয়টি নয়; এসআই নজরুল ইসলামের বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজস ও ভয়-ভীতি দেখিয়ে সাধারণ মানুষের কাছ থেকে টাকা আদায়েরও অভিযোগ রয়েছে।
অভিযোগে জানা গেছে, সদর উপজেলার শ্যামপুর গ্রামের মিলনকে (৩০) গতকাল সোমবার সকালে নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন গাংনী উপজেলার ধলা পুলিশ ক্যাম্প ইনচার্জ নজরুল ইসলাম ও সঙ্গীয় পুলিশ সদস্যরা। এসময় মিলনের চোখ বেঁধে পুলিশ ক্যাম্পে নিয়ে যাওয়ার সময় গ্রেফতারের কারণ জানতে চান তার পিতা আব্দুল বারি। উত্তরে তাদেরকে ক্যাম্পে আসার কথা বলে মিলনকে নিয়ে চলে যান এসআই।
মিলনের পিতা আব্দুল বারি জানান, ক্যাম্পে গেলে ছেলেকে ছেড়ে দেয়ার বিনিময়ে এক লাখ টাকা দাবি করেন এসআই নজরুল ইসলাম। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে এসআই নজরুল মিলনকে ছিনতাইকারী হিসেবে কোর্টে চালান দেয়ার ভয় দেখান। কোনো উপায় না পেয়ে শেষ পর্যন্ত সাংবাদিকদের মাধ্যমে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আনার চেষ্টা করা হয়।
এ ব্যাপারে এসআই নজরুলের কাছে কি কারণে মিলনকে গ্রেফতার করেছেন তা জানাতে অপারগতা প্রকাশ করেন। সেই সাথে মিলনের পিতার কাছে টাকা চাওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, অনেকে অনেক কথা বলবে তাতে কান দিলে চলে না।
গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, গেলো জানুয়ারি মাসে একটি মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটে। ইতোমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক মিলনকে গ্রেফতার করা হয়েছে।
বিষয়টি গোচরে আনলে মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম জানান, গ্রেফতারের বিষয়টি তিনি জানেন না। কি কারণে গ্রেফতার করা হয়েছে এবং টাকা চাওয়ার বিষয়টি তিনি খতিয়ে দেখে ব্যবস্থা নেবেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More