মেহেরপুরে অসহায়দের জন্য যুবলীগের ফ্রি সবজি বাজার

মেহেরপুর প্রতিনিধি ॥
করোনা মহামারীর দ্বিতীয় ধাপে মানুষের অসহায়ত্ব যেন বহুগুণে বৃদ্ধি পেয়েছে। একদিকে দ্রব্যমূল্যের উর্দ্ধগতি এবং অপরদিকে কর্মের সংকটে দিশেহারা সাধারণ মানুষ। দুবেলা ঠিকমতো পরিবারের মুখে খাবার তুলে দেওয়াই এখন সবথেকে কঠিনতম কাজ। মহামারীর এই সময়ে মেহেরপুর জেলা যুবলীগের উদ্যোগে করোনাকালে ৫ শতাধিক অসহায় ও পথচারীদের মাঝে সবজি বিতরন করা হয়েছে। শুক্রবার সকালে শহীদ সামসুজ্জোহা পার্কে জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটনের আয়োজনে এ ফ্রি সবজি বিতরন করা হয়। এ ধরনের বাজারে রয়েছে কেজি মাছ, মিষ্টি কুমড়া, পুইশাক, পেয়াজ, ঢেড়স, লাউ, কাচা মরিচ, আলু, পটলসহ অনেক কিছু।
এসময় জেলা যুবলীগের আহবায়ক রিটন বলেন, করোনাকালে অর্থের অভাবে সংসার চালাতে হিশিম খাচ্ছিলাম। তাই কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশে আমার অসহায় খেটে খাওয়া মানুষের কিছুটা হলেও সহয়তার হাত বাড়িয়ে দেওয়ার চেষ্টা করছি মাত্র। মেহেরপুর যুবলীগ সব সময় মানুষের পাশে থেকে কাজ করে।
এদিকে ব্যগ ভর্তি বাজার নিয়ে বাড়ি যাওয়ার সময় অসহায় মানুষগুলো সন্তুষ্টি প্রকাশ করেছে।
এসময় উপস্থিত ছিললেন জেলা যুবলীগের সদস্য সাজেদুর রহমান সাজু, ইয়ানুস আলী, মিজানুর রহমান অপু, সাইদুর রহমান, মেজবাহ উদ্দিন, রোকনুজ্জামান রোকন , শেখ সারাফত, কাকন, কাজলসহ যুবলীগের নেতাকর্মী ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More