মেহেরপুরে আরও ২০ জনের করোনা শনাক্ত

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলায় আবারও বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী। গতকাল বৃহস্পতিবার জেলায় আরও ২০ জন করোনায় আক্রান্তের খোঁজ মিলেছে। জানা গেছে সম্প্রতি করোনা ভাইরাস সন্দেহে সোয়াব পরীক্ষার জন্য যে নমুনা পাঠানো হয়েছিল, সেই পরীক্ষার ফলে জানা গেছে জেলায় ২০ জনের শরীরে করোনার জীবাণু রয়েছে। বৃহস্পতিবার রাতে ৬০ টি রিপোর্ট এসেছে।
মেহেরপুর সিভিল সার্জন ডা. জওয়াহেরুল আনাম সিদ্দিকী জানান, সোয়াব পরীক্ষার জন্য যে সকল নমুনা পাঠানো হয়েছিলো তার মধ্যে ২০ টি পজেটিভ রিপোর্ট। বর্তমানে মেহেরপুর জেলায় পজিটিভ রোগীর সংখ্যা ৯৬ জন। তার মধ্যে সদর উপজেলায় ৫৯, গাংনী উপজেলায় ২২ ও মুজিবনগর উপজেলায়-১৫ জন। জেলাতে এ পর্যন্ত করোনায় মৃত্যুবরণ করেছে ১৮২। যার মধ্যে সদর উপজেলায় ৮৪, গাংনী উপজেলায় ৫৮ এবং মুজিবনগর উপজেলায় ৪০ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪ হাজার ৫১৮ জন এদের মধ্যে সদর উপজেলায় ২০৮১, গাংনী উপজেলায় ১৭৭৯ ও মুজিবনগর উপজেলায় ৬৫৮ জন। বৃহস্পতিবার মেহেরপুর জেলায় ভেকসিন প্রদান করা হয়েছে ৫ হাজার ১১৫ ডোজ। জেলাতে এযাবত মোট ভেকসিন প্রদান করা হয়েছে ৮ লক্ষ ৯৯হাজার ১৯ ডোজ। এর মধ্যে পুরুষ-৪ লক্ষ ১৯ হাজার ২০৬ ও নারী ৪ লক্ষ ৭৯ হাজার ২১৩। এর মধ্যে ১ম ডোজ ৫ লক্ষ ৯৬ হাজার ৩, ২য় ডোজ-৩ লক্ষ ৮৪ হাজার ৩৬ এবং ৩য় ডোজ-৫ হাজার ৩৮৩।
বৃহস্পতিবার রাতে জেলা স্বাস্থ্য বিভাগের সূত্রে জানা গিয়েছে, নতুন আক্রান্ত ২০ জনের মধ্যে সদর উপজেলার ২ জন গাংনী উপজেলার ও ১ জন মুজিবনগর উপজেলায় ২জন। এ নিয়ে জেলায় বর্তমানে ২৯ জন করোনায় আক্রান্ত রোগী রয়েছে। এর মধ্যে ৭ জন সদর উপজেলার, গাংনী উপজেলার ৫ এবং মুজিবনগর উপজেলার ১৬ রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More