মেহেরপুরে আরও ৩১ জন করোনা ভাইরাসে আক্রান্ত

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলায় নতুন করে ৩১ জনের শরীরে করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংক্রামক শনাক্ত হয়েছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট ২২০জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলার ১২০জন, গাংনী উপজেলার ৬৩ ও মুজিবনগর উপজেলার ২৮ জন রয়েছেন। এছাড়াও জেলাতে এ পর্যন্ত ৪ হাজার ৫৪৩ জন সুস্থ হয়ে ছাড়পত্র গ্রহণ করেছেন। গতকাল বুধবার রাতে সিভিল সার্জন ড. জওয়াহেরুল আনাম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেন।
জেলা স্বাস্থ্য বিভাগের সূত্রে জানা গেছে, এ সময় করোনায় আক্রান্ত হয়ে কেউ মৃত্যুবরণ করেনি। এ জেলায় মোট ১৮২ জন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। এর মধ্যে সদর উপজেলায় ৮৪ জন, গাংনী উপজেলায় ৫৮জন এবং মুজিবনগর উপজেলায় ৪০জন। স্বাস্থ্যবিধি না মানা, সামাজিক দূরত্ব বজায় না রাখা, মাস্ক পরিধান না করায় সংক্রমণ বাড়ছে বলে মনে করেন তিনি। বুধবার জেলাতে ভ্যাকসিন প্রদান করা হয়েছে ২ হাজার ৫৬৮ ডোজ। এ যাবত মেহেরপুরে মোট ভ্যাকসিন প্রদান করা হয়েছে ৯ লাখ ১২ হাজার ২৪৯ ডোজ। এর মধ্যে পুরুষ ৪ লাখ ২৬ হাজার ৮১ ও নারী ৪ লাখ ৮৬ হাজার ২৬৮। তার মধ্যে ১ম ডোজ ৫ লাখ ১৩ হাজার ৮০৮ ও ২য় ডোজ ৩ লাখ ৯১ হাজার ৩০৩ এবং ৩য় ডোজ ৭ হাজার ১৩৮।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More