মেহেরপুরে আশঙ্কাজনকহারে বাড়ছে সংক্রমণ : মৃতের সংখ্যা বেড়ে ২৫

করোনায় মুজিবনগরে দুজনের মৃত্যু : জেলায় নতুন আক্রান্ত ৮ জন

মেহেরপুর অফিস: মেহেরপুরের মুজিবনগর উপজেলার ভারত সীমান্তবর্তী দু’টি গ্রামে করোনা আক্রান্ত দুইজন রোগী মারা গেছেন। এছাড়া জেলায় নতুন আক্রান্ত হয়েছেন ৯ জন। গতকাল শুক্রবার ভোরে মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের মৃত আইজুদ্দিনের স্ত্রী সালেহা খাতুন (৭০) নিজ বাড়িতে এবং সকালে বাগোয়ান ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক সদস্য মানিকনগর গ্রামের বাসিন্দা ইছারুদ্দিন (৭৫) মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
মুজিবনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজিবুর রহমান সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন, সালেহা খাতুন গত ৩১ মে করোনা সংক্রমিত হয়ে নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন এবং ইছারুদ্দিন গত ৭ জুন করোনা সংক্রামিত হয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে এবং করোনা আক্রান্ত মৃত ব্যক্তির দাফনের জন্য নির্ধারিত লোকবলের মাধ্যমে মারা যাওয়া দুই ব্যক্তির দাফন সম্পন্ন করা হয়েছে।
এদিকে গত ২৪ ঘন্টায় মেহেরপুর জেলায় নতুন করে ৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্ত ৯ জনের মধ্যে মেহেরপুর সদর উপজেলায় দুইজন ও মুজিবনগর উপজেলা সাতজন রয়েছেন। এ নিয়ে বর্তমানে জেলায় মোট করোনা ভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা ১২৪ জন। গতকাল শুক্রবার বিকেলের দিকে মেহেরপুরের সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।
মেহেরপুর সিভিল সার্জন অফিস আরো জানায়, কুষ্টিয়ার ল্যাব থেকে নমুনা পরীক্ষা শেষে ২৬টি রিপোর্ট মেহেরপুরে এসে পৌঁছে। এর মধ্যে ৯ জন করোনা রোগী চিহ্নিত হয়েছে। মেহেরপুর জেলায় এ পর্যন্ত মোট ৭ হাজার ৬০৩ টি নমুনা পরীক্ষা করা হয়। এতে মোট এক হাজার ১৩৭ জন করোনা রোগী চিহ্নিত হয়। বর্তমানে চিকিৎসাধীন ১২৪ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলায় ২৩ জন, গাংনী উপজেলায় ৫৪ জন ও মুজিবনগর উপজেলায় ৪৭ জন রয়েছেন। এছাড়া ট্রান্সফার্ড হয়েছেন ১০০ জন। এদের মধ্যে সদর উপজেলার ৬০ জন, গাংনী উপজেলার ১৬ জন ও মুজিবনগর উপজেলার ২৪ জন রয়েছেন। এ ছাড়া এ পর্যন্ত ৯১৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। যার মধ্যে সদর উপজেলায় ৫২২ জন, গাংনী উপজেলায় ২৮৭ জন ও মুজিবনগর উপজেলায় ১০৪ জন রয়েছেন। এছাড়া এ পর্যন্ত মারা গেছেন ২৫ জন। যার মধ্যে সদর উপজেলায় ১০ জন, গাংনী উপজেলার ১০ জন ও মুজিবনগর উপজেলার পাঁচজন রয়েছেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More