মেহেরপুরে আসামির হামলায় দুই পুলিশ সদস্য আহত

মেহেরপুর অফিস: মেহেরপুরের আদালতে মাবুদ নামের এক আসামির কিল ঘুষির আঘাতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। গতকাল রোববার দুপুরে নারী ও শিশু নির্যাতন আদালতে এ ঘটনা ঘটে। মাবুদকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি একটি মামলায় আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন।

আহত পুলিশ সদস্যরা হলেন পুলিশ কনস্টেবল আজিম ও রেজাউল ইসলাম। তাদেরকে প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হয়েছে। আব্দুল মাবুদ গাংনী উপজেলার ভাটপাড়া গ্রামের সানোয়ার হোসেনের ছেলে।

আহত পুলিশ সদস্যরা জানান, আব্দুল মাবুদের ২য় স্ত্রী হাড়িয়াদহ গ্রামের জেসমিন খাতুন নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলার আসামি হিসেবে মাবুদ আদালতে হাজিরা দিতে যান। মামলায় বাদিপক্ষের কয়েকজন সাক্ষ্য দিতে যান। তাদেরকে উচ্চস্বরে হুমকি দেয় মাবুদ। এক পর্যায়ে মাবুদ উত্তেজিত হয়ে পড়লে আদালতের বিজ্ঞ বিচারকের নির্দেশে দায়িত্ব পালনকারী দুই পুলিশ সদস্য তার হাতকড়া পরাতে যায়। এতে মাবুদ তাদের ওপর আক্রমণ করে। উপর্যুপুরি কিল-ঘুষি দিয়ে পালানোর চেষ্টা করে মাবুদ। এ সময় পুলিশ তাকে আটক করতে সক্ষম হয় এবং তাকে পুলিশ সদস্যরা হাজতখানায় নেয়। এদিকে কিল ঘুষিতে আহত পুলিশ সদস্য আজিম ও রেজাউলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আদালতে কর্মরত পুলিশ পরিদর্শক গোলাম মোহাম্মদ জানান, সরকারি কাজে বাধা প্রদান ও আদালতে বিশৃংখলা সৃষ্টির দায়ে মাবুদের নামে নিয়মিত মামলা দায়ের করা হচ্ছে। তাকে থানার মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশের এসআই কালিপদ বাদী হয়ে সরকারি কাজে বাধা প্রদান ও আদালতে বিশৃংখলা সৃষ্টির দায়ে আব্দুল মাবুদের বিরুদ্ধে থানায় একটি মামলা করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More