মেহেরপুরে ডিবির অভিযান : দুই মাদক ব্যবসায়ী আটক

: ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার

মেহেরপুর অফিস: মেহেরপুরের গাংনী উপজেলার তেরাইল-জোড়পুকুরিয়া ডিগ্রী কলেজ এলাকা থেকে ৮০ পিস ইয়াবাসহ মিলন হোসেন (৩০) নামের এক যুবককে আটক করেছে ডিবি পুলিশ। আটককৃত মিলন হোসেন তেরাইল গ্রামের কাবেল উদ্দীনের ছেলে। গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলীর নির্দেশে মিলন হোসেনকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন ডিবির এএসআই হাবিবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন এএসআই (নি:) মাহাতাব উদ্দিন, এএসআই (নি:) হেলাল উদ্দীন ও এএসআই (নি:) আহসান হাবীব।
মেহেরপুর জেলা ডিবির ওসি জুলফিকার আলী জানান, তেরাইল গ্রামে মাদককারবারীরা অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবির একটিদল অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে মিলন হোসেনকে আটক করে। এসময় তার কাছ থেকে ৮০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে গাংনী থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে। মিলন কাঠের ফার্নিচারের ব্যবসার আড়ালে অবৈধ মাদক ব্যবসা চালিয়ে আসছিলো।
এদিকে, মেহেরপুর ডিবি পুলিশ অভিযান চালিয়ে রুবেল শেখ (বরখাস্তকৃত পুলিশের কনস্টেবল) নামের এক মাদক ব্যবসায়ীকে ৩ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেছে। গতকাল রোববার দিবাগত রাতে মেহেরপুর পৌর এলাকায় তাকে গ্রেফতার করা হয়। রুবেল শেখ কুষ্টিয়ার খোকসা উপজেলার ওসমানপুর গ্রামের শামসুদ্দিনের ছেলে। রুবেল খুলনা আরআরএফএ বর্তমানে বরখাস্ত রয়েছেন। তিনি একাধিকবার ফেনসিডিলসহ আটক হয়েছিলো।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More