মেহেরপুরে পৌর ও ৪ ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন জমা দেয়া শুরু

প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৫ মে প্রতীক বরাদ্দ ২৭ মে এবং ভোটগ্রহণ ১৫ জুন
মেহেরপুর অফিস: মেহেরপুর পৌরসভা ও ৪ ইউপি নির্বাচনে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেয়া শুরু করেছেন। আজ মঙ্গলবার মনোনয়ন জমা দেয়ার শেষ দিন। আজ বিকেল ৫টা পর্যন্ত চলবে মনোনয়নপত্র জমা দেয়া যাবে। আগামী ১৯ মে বাছাই, আপিল দায়ের ২০, ২১ ও ২২ মে। আপিল নিষ্পত্তি ২৩, ২৪ ও ২৫ মে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৫ মে, প্রতীক বরাদ্দ ২৭ মে এবং ১৫ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
পৌর নির্বাচনে মেয়র পদে একজন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮ জন এবং কাউন্সিলর পদে ১২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। গতকাল সোমবার বিকেলে পর্যন্ত প্রার্থীরা রিটার্নিং অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে তাদের মনোনয়নপত্র জমা দেন। গতকাল সোমবার পর্যন্ত মেহেরপুর পৌরসভার সাবেক মেয়র মোতাছিম বিল্লাহ মতু মনোনয়নপত্র জমা দেন। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে ইতি বেগম, আলপনা খাতুন, ২নং ওয়ার্ডে শিউলি আক্তার, ফিরোজা খাতুন, মোমেনা বেগম, বিলকিস, ৩নং ওয়ার্ডে সীমা চৌধুরী, হামিদা খাতুন তাদের মনোনয়নপত্র জমা দেন।
পিরোজপুর ইউপি চেয়ারম্যান পদে একজন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন এবং সাধারণ সদস্য পদে ৩৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন সংরক্ষিত সদস্য পদে ১নং ওয়ার্ডে রাহেলা, ময়না, শাহিনুর, ২নং ওয়ার্ডে স্বপ্না, মেমেদা, শাজেদা, আশানুরি, নাজেরা, সালমা ও ৩নং ওয়ার্ডে বৃষ্টি, আমেনা, হালিমা, আরাদøী, পারভীনা তাদের মনোনয়নপত্র জমা দেন।
এদিকে পিরোজপুর ইউনিয়নে সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ডে কায়েস আলী, ইমাদুল হক, শাহজাহান আলী, বাবলু মিয়া ও আনারুল ইসলাম, ২নং ওয়ার্ডে কাবুল ম-ল, মন্টু বিশ্বাস, কালু মিয়া, শাহিদুল ইসলাম ও ইমাদুল ইসলাম, ৩নং ওয়ার্ডে রাহিদুল ও হাসান মুস্তাফিজুর রহমান, ৪নং ওয়ার্ডে অহিদুর রহমান ডাবলু, রাজু আহমেদ, আরিফ খান, ৫নং ওয়ার্ডে মেজবাউল হক, মারুফুল হোসেন ও ইকবাল এনামুল কবীর। এছাড়াও ৬নং ওয়ার্ডে আসাদুল, আরিফুল ইসলাম, ৭নং ওয়ার্ডে মামলত, হামিদুল, জামাত, ইস্কান্দার, সফের, আরজান ও ফজলুর রহমান, ৮নং ওয়ার্ডে আনোয়ারুল ও জিয়ারুল এবং ৯নং ওয়ার্ডে রাফিজ আলী, আলমগীর, সফর আলী, আজিজুল, রফিকুল, আসাদুজ্জামান ও তহিদুল ইসলাম তাদের মনোনয়নপত্র জমা দেন।
আমঝুপি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মডেল আসিফ আজিম ও আকরামুল আজিজ তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। সংরক্ষিত সদস্য পদে ১নং ওয়ার্ডে মঞ্জুয়ারা, কাজল রেখা ও নিছারণ খাতুন, ২নং ওয়ার্ডে মনোয়ারা খাতুন মনি, ফিরোজা বেগম, মেরিনা খাতুন, কামরুন নাহার ও রাজিয়া খাতুন এবং ৩নং ওয়ার্ডে সালমা খাতুন ও বুলবুলি তাদের মনোনয়নপত্র জমা দেন। সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ডে আব্দুল মমিন, কদর আলী, আমিনুদ্দিন, জমিরুল শেখ, মনিরুজ্জামান, আকবর আলী, আব্দুর রশিদ খান ও তরিকুল ইসলাম, ২নং ওয়ার্ডে আরিফ হোসেন, ইনসান আলী ও শাহাবুদ্দিন, ৩নং ওয়ার্ডে হাবিবুর রহমান, সিরাজুল ইসলাম ও আরিফুল ইসলাম, ৪নং ওয়ার্ডে মাহবুল হক, সাদ আহমেদ, মিনারুল ইসলাম, জিয়াউর রহমান, মকবুল হোসেন ও আনিসুর রহমান, ৫নং ওয়ার্ডে জাহাঙ্গীর আলম, সাখাওয়াত হোসেন, ইদ্রিস আলী ও আবুল কাশেম।
এছাড়ও ৬নং ওয়ার্ডে আতিয়ার রহমান, আরশাদ আলী ও সুমন রেজা, ৭নং ওয়ার্ডে একরামুল হক, ওয়াহেদুজ্জামান, শরিফুল ইসলাম, আব্দুল্লাহ, জাব্বারুল ইসলাম, শাহ আলম ও তারিকুল ইসলাম, ৮নং ওয়ার্ডে আব্দুল মজিদ, জিয়াউর রহমান ও মশিউর রহমান এবং ৯নং ওয়ার্ডে আলেক চাঁদ, মনিরুল ইসলাম, সমজান আলী, আসাদুল হক ও তোফাজ্জল হোসেন তাদের মনোনয়নপত্র জমা দেন।
নবগঠিত বারাদী ইউনিয়নে চেয়ারম্যান পদে আরমান আলী, হাসিবুল হাসান বাবু ও নুরু উস সাফ তাদের মনোনয়নপত্র জমা দেন। সংরক্ষিত সদস্য পদে ১নং ওয়ার্ডে পুষ্প রাণী, সালমা, বিউটি ও শাহিনা, ২ নং ওয়ার্ডে সাগরিকা ও আজমিরা বুলবুলি, ৩নং ওয়ার্ডে ফারজানা শাহনাজ ও খাদিজা তাদের মনোনয়নপত্র জমা দেন। সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ডে মুক্তি, মোস্তাফিজুর, সাবদার, কাসেদ ও আসাদুল, ২নং ওয়ার্ডে ইমাম-উল-হক, আব্দুস সালাম, আশরাফুজ্জামান, মোখলেসুর রহমান ও শফি মীর, ৩নং ওয়ার্ডে আলমগীর, রিপন, তারিকুল, আকরাম, রবিউজ্জামান বাবু ও শরিফুল ইসলাম, ৪নং ওয়ার্ডে রিপন, স্বাধীন, মুর্শিদকুলি মেঘা ও মহরম হোসেন, ৫নং ওয়ার্ডে সাইফুল, তাহাজ উদ্দিন, বেলাল উদ্দিন, সাজ্জাদ হোসেন ও কামরুজ্জামান। এছাড়াও ৬নং ওয়ার্ডে জাহাঙ্গীর ও শফিকুর রহমান, ৭নং ওয়ার্ডে মিজানুর রহমান, রফিকুল ইসলাম ও রেজাউল, কামাল, ৮নং ওয়ার্ডে সাইদুর, শফিকুল, শফিকুর, সোহাগ, জয়নাল, সিদ্দিক আজিজ বাবলু ও জাকির হোসেন এবং ৯নং ওয়ার্ডে আজিজুল, এমদাদুল, জাহাঙ্গীর, দেলোয়ার ও সুলতান আলী তাদের মনোনয়নপত্র জমা দেন।
নবগঠিত শ্যামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আক্তার হোসেন, মতিয়ার রহমান ও খিলাফত আলী মনোনয়নপত্র জমা দিয়েছেন। সংরক্ষিত সদস্যপদে ১নং ওয়ার্ডে আসমা খাতুন, রুপালি খাতুন, কাকলী খাতুন, সিমা খাতুন, ২নং ওয়ার্ডে ফজিলা খাতুন, মনোয়ারা খাতুন, সোনিয়া আক্তার, ৩নং ওয়ার্ডে খাতুন রাশেদা আক্তার নাজমা আক্তার ও ফাহিমা খাতুন তাদের মনোনয়নপত্র জমা দেন। সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ডে জহুর আলী, এসএম ইকবাল, আব্বাসউদ্দীন, সলেমান ও চাঁদ আলী, ২নং ওয়ার্ডে রবিউল ইসলাম, আনারুল ইসলাম ও মোয়াজ্জেম হোসেন, ৩নং ওয়ার্ডে আব্দুল আজিজ, শহিদুর রহমান, একরামুল হক ও মুক্তারুল ইসলাম, ৪নং ওয়ার্ডে তরিকুল ইসলাম, শামিম রেজা, সবুজ জোয়ার্দ্দার, সুজন জোয়ারদার, আব্দুর রাজ্জাক, তারিক ও বাবুল হক, ৫নং ওয়ার্ডে আওলাদ হোসেন, ৬নং ওয়ার্ডে রবিউল ইসলাম, মতিয়ার রহমান, আবুল হাশেম, আব্দুস সালাম ও আবুল কালাম আজাদ। এছাড়াও ৭নং ওয়ার্ডে দুলাল হোসেন, রেজাউল হক, মিজ্জাত হোসেন, শহর আলী ও মশিউর রহমান, ৮নং ওয়ার্ডে কাজী মোফাজ্জেল, আবুল হোসেন, কুতুবউদ্দিন, আমিরুল ইসলাম, মিলন বিশ্বাস, বাবুল আক্তার ও শামীম হাসান এবং ৯নং ওয়ার্ডে আসাদুল হক, আশরাফুল ইসলাম, সেলিম রেজা, মিজানুর রহমান, সাইদুর রহমান ও শামীম রেজা তাদের মনোনয়নপত্র জমা দেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More