মেহেরপুরে বিভিন্ন ভবন নির্মাণ উদ্বোধন করেন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি

 

মেহেরপুর অফিস: মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সার্ভিস বিল্ডিং, আঞ্চলিক পাসপোর্ট অফিস ও জেলা বীজ প্রত্যয়ন অফিস ভবনের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলের দিকে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি ওইসব উদ্বোধন করেন।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি নামফলক উম্মোচন করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সার্ভিস বিল্ডিংয়ের উদ্বোধন করেন। সারাদেশের ১৬টি আঞ্চলিক পাসপোর্ট অফিস নির্মাণ শীর্ষক প্রকল্পের আওতায় মেহেরপুর আঞ্চলিক পাসপোর্ট অফিস ভবনের ভিত্তিপ্রস্তুর স্থাপন করা হয়েছে। একই দিন বিকেলের দিকে নামফলক উন্মোচন করে আঞ্চলিক পাসপোর্ট অফিস ভবনের ভিত্তিপ্রস্তুর স্থাপন করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। একই দিন বিকেলে তিনি মেহেরপুর জেলা বীজ প্রত্যয়ন অফিস ভবনের উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে এসব অনুষ্ঠানে মোনাজাত করা হয়। জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান, পুলিশ সুপার মো. রাফিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক লিনকন বিশ্বাস, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন, মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সরফরাজ হোসেন মৃদুল এসব উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More