মেহেরপুর ছাত্রলীগের দুই সাবেক সভাপতি নামে আদালাতে মামলা ॥ থানায় এজহার

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বারিকুল ইসলাম লিজন  ও  সদর থানার ছাত্রলীগের সাবেক সভাপতি আনন্দর নামে আদালাতে মামলা ও সদর থানায় এজহার করেছে খোকন নামে এক ব্যক্তি। অজ্ঞাতনামা রয়েছে ৬/৭ জনের বিরুদ্ধে। গতকাল বুধবার দুপুরে এ মামলা করা হয়েছে মেহেরপুর আদালাতে। মামলা তদন্তের জন্য জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে দিয়েছে আদালত।

মামলার বিবরণে জানা গেছে, মেহেরপুর সদর উপজেলা আশরাফপুর গ্রামের মৃত হাবিবুর রহমান হবির ছেলে খোকনকে মারপিট করে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বারিকুল ইসলাম লিজন ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি আনন্দ। লিজন আমদাহ ইউপি চেয়ারম্যান আনোরার হোসেনের ছেলে। আনন্দ শহরের গোরস্তানপাড়ার আব্দুল বারি ছেলে। গত ১ আগস্ট ঈদের দিন বিকেলে আশরাফপুর গ্রামের সোহাগ ও আশরাফুল নামে দুই যুবক সজিবকে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করলে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। গ্রামের ছেলে হিসেবে সজীবকে হাসপাতালে দেখতে যায় খোকনসহ কয়েকজন। পরে লিজন ও আনন্দসহ অজ্ঞাতনামা ৬/৭ জন হাসপাতালের ভেতরে গিয়ে খোকনকে বলে এই তোরা এখানে কি করতে এসেছিস এই বলে এলোপাতাড়ী মারপিট করে খোকনকে। পরে পুলিশ গেলে জখম করে তাকে ফেলে পালিয়ে যায়। যাওয়ার সময় হত্যার হুমকি দিয়ে বলে পরে দেখে নেবো।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More