মেহেরপুর জেনারেল হাসপাতালে আনসার সদস্য লাঞ্ছিত

মেহেরপুর অফিস: মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের কাউন্টার থেকে টিকিট কাটার পর টাকা ভাঙ্গানোকে কেন্দ্র করে এক আনসার সদস্য লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটেছে। গতকাল শনিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে, মেহেরপুর মোটর শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি সৈয়দ সোহেল এক শ্রমিককে নিয়ে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে যান এবং তাকে ডাক্তার দেখানোর জন্য কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করে এক হাজার টাকার নোট প্রদান করেন। এসময় টাকা ভাংতি নাই বললে প্যাথলজি ক্যাশ কাউন্টারে সিনিয়র নার্স মোছা. তানিয়া খাতুন (২৭) ও মোছা. রাশিয়া খাতুনের (৫৯) সাথে তার কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে নার্সরা ডিউটিরত আনসার সদস্য মো. তরিকুল ইসলামকে অবগত করেন। মেহেরপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি সৈয়দ সোহেল আহমেদ আনসার সদস্যকে লাঞ্ছিত করেন। এ বিষয়টি পুলিশ ও আনসার বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাকে অবহিত করা হলে পরে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) অপু সরোয়ার, মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আরএমও ডা. মো. মোখলেছুর রহমান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা দলের জেলা কমান্ড্যান্ট মো. রাকিবুল ইসলাম, মেহেরপুর সদর থানার ওসি শাহা দারা খান সেখানে উপস্থিত হয়ে বিষয়টি মিমাংসা করেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More