মেহেরপুর থেকে নিখোঁজ বৃদ্ধার মরদেহ চুয়াডাঙ্গায় উদ্ধার

স্টাফ রিপোর্টার: মেহেরপুর থেকে নিখোঁজের দুদিন পর চুয়াডাঙ্গা পৌর এলাকা থেকে রুশিয়া খাতুন (৭০) নামে এক বৃদ্ধার মরদেহ করেছে পুলিশ। গতকাল বুধবার ভোরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল পেয়ে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের নুরনগর কবরস্থানের সামনে থেকে উদ্ধার করে সদর থানা পুলিশের একটি দল। পরে সদর হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রুশিয়া খাতুন মেহেরপুর জেলার সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের চাঁদবিল গ্রামের কিনু শেখের স্ত্রী।
পুলিশের দাবি, বৃদ্ধা রুশিয়া খাতুন মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন। দুদিন আগে থেকে বাড়ি থেকে নিখোঁজ হয়। ছোট কোনো যানবাহনের ধাক্কায় মৃত্যু হতে পারে। মৃত্যুর ঘটনা পুরোপুরি নিশ্চিত করতে অধিকতর তদন্ত চলছে।
পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, রুশিয়া খাতুন মানসিক ভারসাম্যহীন ছিলেন। গত ৪ মার্চ পরিবারের অজান্তে বাড়ি থেকে বের হয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। গতকাল বুধবার ভোরে সড়কের পাশে বৃদ্ধা রুশিয়া খাতুনকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ জানালে সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। পরে ওই বৃদ্ধাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পুলিশ জানায়, ওই বৃদ্ধার মাথা, পা ও শরীরের কয়েকস্থানে জখমের আলামত আছে। ধারণা করা হচ্ছে ছোট কোন যানবাহনের ধাক্কায় রাস্তায় পড়ে মৃত্যু হয়েছে। প্রথমে পরিচয় না পেলেও দুপুরে রুশিয়া খাতুনকে শনাক্ত করে তার ছেলে। অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন মাথাভাঙ্গাকে বলেন, নিখোঁজের দুদিন পর চুয়াডাঙ্গায় থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। আমরা তদন্ত করছি আসলেই সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে কিনা। ওই বৃদ্ধা মানসিক বিপর্যস্ত ছিলেন। অভিযোগ না থাকায় সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More