মেহেরপুর হাসপাতালে ৫টি আইসিইউ ও ৫টি এইচডিইউ বেডের সেবা উদ্বোধন

মেহেরপুর অফিস: মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে সাজেদা ফাউন্ডেশনের সহযোগীতায় আরও ৫টি আইসিইউ ও ৫টি এইচডিইউ বেডের সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার বিকেলের দিকে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ৫টি আইসিইউ বেড এবং ৫টি এইচডিইউ বেডের সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি জুমের মাধ্যমে আইসিইউ ও এইচডিইউ বেডের সেবা কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন।
মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে জুমের মাধ্যমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাজেদা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সাজেদা ফিজ্জা কবির, পুলিশ সুপার মো. রাফিউল আলম, সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দিন, মেহেরপুর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী শম্ভু রাম পাল, সাজেদা ফাউন্ডেশনের পরিচালক (স্বাস্থ্য) ডা. তরিকুল ইসলাম, মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আরএমও ডা. মোখলেছুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সুপার ডা. মো. রফিকুল ইসলাম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, পিপি পল্লব ভট্টাচার্য প্রমুখ। আগামী দুই মাসের জন্য লোকবলসহ আইসিইউ ও এইচডিইউ বেডের সকল দেখভাল তারাই করবেন। পরবর্তীতে এগুলো মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের নিকট স্থায়ীভাবে হস্তান্তর করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More