মেহেরপুর হাসপাতাল থেকে ৫ দালাল আটক : জরিমানা আদায়

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল চত্বর থেকে দালাল চক্রের ৫ সদস্যকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অর্থদণ্ড দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১২ টার দিকে এ অভিযান চালানো হয়।

মেহেরপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলমের নেতৃত্বে ডিবির এসআই অজয় কুমার কুন্ডুসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অভিযান চালানো হয়। এসময় দালাল চক্রের সদস্য শাহাজান (৪৩), সোহাগ (২৯), আরিফা (১৯), মেহেদী (২৮) ও সেলিম (২৫) নামের দালাল চক্রের ৫ সদস্য আটক করে ডিবি পুলিশ। পরে মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসানের আদালতের মাধ্যমে ১৮৬১ সালের দন্ডবিধি আইনের ২৯১ ধারায় তাদের নিকট থেকে ৭ হাজার ২শ’ টাকা অর্থদণ্ড আদায় করা হয়।

এসময় জিজ্ঞাসাবাদে দালাল চক্রের সদস্যরা জানান, মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে কর্মরত একাধিক কর্মচারী এ দালাল চক্রের সাথে জড়িত রয়েছেন।

এ ব্যাপারে মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান বলেন, দালাল চক্রের সাথে জড়িত হাসপাতালটিতে কর্মরত একাধিক জনের নাম পাওয়া গেছে। এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদের মাধ্যমে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। মেহেরপুর জেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এ সময় সেখানে মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার রিফাত জাহান ও মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আরএমও ডা. মোখলেছুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগেও একাধিকবার মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে দালালচক্রের সদস্যদের আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের অর্থদণ্ড করা হয়েছে। কিন্তু এতেও কোনো প্রতিকার পায়নি হাসপাতালের রোগী সাধারণ ও তাদের স্বজনেরা। এ নিয়ে সাধারণ জনগণের মনে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More