মোটরসাইকেল ভ্রমণই কাল হলো লিটুর

 

স্টাফ রিপোর্টার: দর্শনা থেকে বন্ধুদের সাথে মোটরসাইকেল যোগে টেকনাফ ভ্রমণে যাওয়ার হলো না তানভীর শাহ লিটু (১৮) নামের এক কলেজ ছাত্রের। পথিমধ্যে কুমিল্লার চৌদ্দগ্রাম নামক স্থানে ট্রাকের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু ঘটে তার। তানভীর শাহ্ ওরফে লিটু দর্শনা পৌরসভাধীন দক্ষিণ চাঁদপুর গ্রামের স্কুলপাড়ার তোফাজ্জেল হোসেন তুফার ছেলে। গতকাল বুধবার সকাল সাড়ে ৮টার দিকে কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের ঢাকা-চিটাগাং মহাসড়কে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ৪ বন্ধু মিলে দুইটি মোটরসাইকেল যোগে কক্সবাজার জেলার টেকনাফের উদ্দেশ্যে রওনা হয় তারা। টেকনাফ থেকে তাদের তেঁতুলিয়া যাবার কথা ছিলো।

কিন্তু পথিমধ্যে এক দুর্ঘটনা তাদের সব স্বপ্নকে এলোমেলো করে দেয়। তাদের গন্তব্যে পৌঁছানোর পূর্বেই কুমিল্লার চৌদ্দগ্রামে তাদের একটি মোটরসাইকেলে পেছন থেকে সজরে ধাক্কা দেই একটি পণ্যবাহী ট্রাক। এ সময় ঘটনা স্থলে মারা যায়।

এ দুর্ঘটনায় একই মোটরসাইকেলে থাকা আরোহী দর্শনা মোবারকপাড়ার মোজাপ্ফর হোসেনের ছেলে সাদিক আহম্মেদ (১৮) মারাত্মকভাবে আহত হয়েছে।

এ ঘটনায় কুমিল্লার চৌদ্দগ্রাম থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত লিটুর লাশ কুমিল্লা থেকে দর্শনার উদ্দেশ্যে রওনা হয়ে মানিকগঞ্জ এসে পৌঁছেছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় দক্ষিণ চাঁদপুর স্কুল মাঠে জানাজা শেষে গ্রামের কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে বলে পরিবারসূত্র জানিয়েছে। যুবক লিটুর মৃত্যুর খবরে বন্ধু মহলসহ দর্শনাজুড়ে বইছে শোকের মাতম।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More